ওয়েব সিরিজে মিঠুন, সঙ্গী শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০২১, ১৬:১৮

আশির দশকে বড়পর্দা কাঁপিয়ে যাত্রা শুরু করলেও ইদানিং রুপালি পর্দায় তেমনভাবে দেখা যায় না বর্ষীয়ান তারকা মিঠুন চক্রবর্তীকে। এক আধটা ছবিতে অভিনয় করলেও বিগত কয়েক বছরে ছোটপর্দায় ডান্স রিয়েলিটি শোয়ের মঞ্চে ‘মহাগুরু’ অর্থাৎ সহজ ভাষায় বিচারকের আসনেই গুছিয়ে বসেছেন ‘ডিস্কো ড্যান্সার’।

সম্প্রতি এক খবরে জানা গেছে, পর্দায় ফিরছেন মিঠুন। তবে তা কোনো রিয়েলিটি শো নয়, একদম ওয়েব সিরিজে। তাও বিগ বাজেটের। অর্থাৎ সোজা কোথায় ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন মিঠুন চক্রবর্তী। জোর খবর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে স্ট্রিমিং শুরু হবে সেই ওয়েব সিরিজের।

মিঠুনের ক্যারিয়ারের এই নতুন পর্বে তার পাশে রয়েছেন কমল হাসানের কন্যা তথা দক্ষিণী তারকা অভিনেত্রী শ্রুতি হাসান। এই ওয়েব সিরিজের সুবাদে শ্রুতিও তার ওটিটি ডেবিউ করতে চলেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক মিঠুন ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, বিগত বেশ কয়েক বছর ধরে ওয়েব সিরিজে অভিনয়ের বহু প্রস্তাব পেয়েছিলেন ‘ড্যান্স ড্যান্স-এর নায়ক। তবে তখন তিনি আগ্রহ প্রকাশ করেননি। এবারের ছবিটা ভিন্ন ছিল।

পরিচালক মুকুল অভয়ঙ্করের এই নতুন ওয়েব সিরিজের কনসেপ্ট শুনে মিঠুন গোটা চিত্রনাট্য শুনতে রাজি হয়ে যান। সিরিজে তার চরিত্রটি গুরুত্বপূর্ণ হলেও কেন্দ্রীয় চরিত্রে কিন্ত থাকছেন শ্রুতি হাসান।

রবি সুব্রমনিয়ানের রচিত বই ‘দ্য বেস্টসেলার শি রোট’ থেকে তৈরি হয়েছে এই সিরিজের চিত্রনাট্য। যদিও সিরিজের নাম নিয়ে এখনও আলোচনা চলছে পরিচালক-প্রযোজকদের মধ্যে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২২ এর প্রথম দিকেই দর্শকদের সামনে হাজির হবে এই ওয়েব সিরিজ।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :