রাতভর বৃষ্টি ঢাকায়, ঝরবে সারাদিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৫৯ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৫৩

সাগরে অবস্থানরত ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে রাজধানীতে গতকাল রাতভর বৃষ্টি হয়েছে, যা আজ সকালেও অব্যাহত আছে। বৃষ্টির এই ধারা আজও থাকতে বলে পূর্বাভাসে জানিয়েছে আবহাওয়া অফিস।

গতকালের মতো সোমবারও ঢাকার আকাশ কালো মেঘে ছেয়ে আছে। কখনো হালকা আবার কখন মাঝারি বৃষ্টি ঝরছে রাজধানীতে।

বৃষ্টির কারণে পথচলা মানুষেরা দুর্ভোগে পড়েছেন। যানবাহন পেতে ভোগান্তিতে পড়তে হচ্ছে অনেককে। অনেককে বৃষ্টিতে ভিজে ভিজে চলাচল করতে দেখা গেছে। সড়কের কাদা পানি আর বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন কর্মজীবী এসব মানুষ। অনেকে দ্বিগুণ রিকশা ও সিএনজি ভাড়া গুণে অফিসে যাচ্ছেন।

আবহাওয়া অধিদপ্তর থেকে জানানো হয়েছে, বঙ্গোপসাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের প্রভাবে ঢাকায় এমন বৃষ্টি হচ্ছে। ঢাকা ছাড়াও দেশের অনেক স্থানে এমন বৃষ্টি হচ্ছে। রাজধানীতে সারাদিন মাঝারি বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে।

আবহাওয়া অফিসের সারাদেশের পূর্বাভাসে বলা হয়েছে, ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় ও রংপুর বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে।

সোমবার সকাল ৭টা থেকে পরবর্তী ছয় ঘণ্টার জন্য ঢাকা ও এর আশপাশের পূর্বাভাসে বলা হয়েছে, রাজধানীর আকাশ মেঘলা থাকবে। এই সময়ে ঢাকায় মাঝারী থেকে মাঝারী ধরণের ভারী বৃষ্টি হতে পারে।

ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :