ট্রাক-ট্রেন সংঘর্ষের ৬ ঘণ্টা পর উত্তরের পথে চলল রেল

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১১:১৮ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২১, ১০:৩৮
ট্রেনের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া ট্রাক

নাটোর শহরের তেবাড়িয়া রেলগেটে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে বন্ধের ছয় ঘণ্টা পর উত্তরাঞ্চলের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে।

ফায়ার সার্ভিস ও রেলওয়ে পুলিশ উদ্ধার অভিযান চালিয়ে সোমবার সকাল সাড়ে নয়টার দিকে রেল লাইন সচল করলে ট্রেন চলাচল শুরু হয়।

এর আগে রাত সাড়ে তিনটার দিকে তেবাড়িয়া এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর ট্রেন কুড়িগ্রাম এক্সপ্রেসের সঙ্গে একটি মিনি ট্রাকের সংঘর্ষ হলে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

নাটোর রেল স্টেশনের স্টেশন মাস্টার অশোক কুমার চক্রবর্তী জানান, রাতে তেবাড়িয়া এলাকায় একটি মিনি ট্রাক গেট ভেঙে পার হওয়ার চেষ্টা করলে লাইনে উঠে যানটি বিকল হয়ে যায়। এ সময় ঢাকা থেকে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি ওই ট্রাককে ধাক্কা দিয়ে টেনে প্রায় ৩শ গজ দূরে নিয়ে যায়। এরপর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

যোগাযোগ বন্ধ হওয়ায় নাটোর স্টেশনসহ বেভিন্ন স্টেশনে আটকা পড়ে কয়েকটি আন্তঃনগর ট্রেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও রেলওয়ে পুলিশ দীর্ঘ চেষ্টার পর সকাল সাড়ে নয়টার দিকে রেললাইন সচল করে। এরপর ঢাকাগামী একতা এক্সপ্রেসসহ মোট তিনটি ট্রেন নাটোর স্টেশন থেকে ছেড়ে চলে যায়।

ঢাকাটাইমস/৬ডিসেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :