ম্যান ইউতে জয়ে শুরু রাগনিকের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১২:২১ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৫৬

টানা ব্যর্থতার কারণে ওলে গানার সুশলারকে কোচের দায়িত্ব থেকে অব্যহতি দেওয়ার পর রালফ রাগনিককে ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব দেয়া হয়। আর দায়িত্ব পেয়েই জয় দিয়ে শুরু করলেন এই জার্মান কোচ। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রবিবার রাতে ক্রিস্টল প্যালেসের কাছে ১-০ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

নতুন কোচের নির্দেশনা মেনে খেলেত নেমে ম্যাচের শুরু থেকেই দারুণ ছন্দে খেলতে থাকে ম্যানচেস্টার ইউনাইটেডের ফুটবলাররা। ক্রিস্টলের ওপর চাপ তৈরি করে খেলতে শুরু করে তারা। তাদের খেলার গতিও ছিল চোখে পড়ার মতো।

কোচ র‌াগনিক ক্রিশ্চিয়ানো রোনালদো ও মার্কাস রাশফোর্ডকে নিয়ে তার আক্রমণভাগ সাজান। তাদের সাপোর্টে রাখেন জ্যাদন স্যানচো ও ব্রুনো ফার্নান্দেসকে। কিন্তু তারা সুযোগ তৈরি করেও ক্রিস্টালের জালের নাগাল পাচ্ছিলো না।

এরপর দুদলই বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিলো। কিন্তু উভয় দল বারবার ব্যর্থ হয়েছে। ফলে প্রথমার্ধের খেলা গোল শূন্যতেই শেষ হয়।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে উঠে শিরোপা প্রত্যাশী ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু বরাবরেই মতো প্রতিপক্ষের রক্ষণভাগের কাছে ধরাশয়ী ম্যান ইউর আক্রমণভাগের ফুটবলাররা। অবশেষে ম্যাচের ৭৭তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় রেড ডেভিলরা।

এ সময় গোল করে ব্যবধান গড়ে দেন ফ্রেড। ম্যাসন গ্রিনউডের পাসে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের দারুণ শটে বল জালে পাঠান ব্রাজিলিয়ান মিডফিল্ডার। কোনো সুযোগই পাননি গোলরক্ষক গুয়াইতা। পরে আর কোনো গোল না হলে ১-০ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রাগনিকের শিষ্যরা।

এ জয়ের ফলে ১৫ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর সমান সংখ্যক ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩ নম্বরে অবস্থান করছে ক্রিস্টল প্যালেস। এদিকে ১৫ ম্যাচে সর্বোচ্চ ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে অবস্থান করছে ম্যানচেস্টার সিটি।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :