‘কেন্দ্র দখল করলে আমরাই করবো ইনশাল্লাহ’

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০২১, ১৯:৩৪ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০২১, ১৬:১৪

আওয়ামী লীগের টিকিট নিয়ে আপনাদের কাছে এসেছি, আপনাদের কাছে ভোট দাবি করছি, আপনারা আগামী ২৬ তারিখে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কোনো কোনো কেন্দ্র তিনি নিজের হাতে নিয়ে যাবে, এগুলো খামাকা (ভুয়া) কথা। ‘কেন্দ্র দখল করলে আমরাই করবো, জোর করে ভোট নিলে আমরা নেবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি! ইনশাআল্লাহ’।

রবিবার রাতে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, শনিবার সন্ধ্যায় নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন দেলু তার বক্তব্যে এসব কথা বলেন। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর সদর উপজেলার ৯টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ইউনিয়নগুলোতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। আগামী ৭ ডিসেম্বর অন্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

নির্বাচনকে সামনে রেখে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দাদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড বারাহীপুর এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন আওয়ামী লীগ প্রার্থী দেলোয়ার হোসেন দেলু। সেখানে তিনি নিজের নেতাকর্মী ও স্থানীয় ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

এ বিষয়ে জানতে চাইলে দাদপুর ইউনিয়নের নৌকার প্রার্থী দেলোয়ার হোসেন দেলু এমন বক্তব্য দিয়েছেন স্বীকার করে বলেন, আমি অন্য সূত্র ধরে এ কথা বলেছি। ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়েছে বলে আমি জানতে পেরেছি। এটি আমার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপনের কাজ। এ ঘটনায় সোমবার তিনি থানায় অভিযোগ করবেন বলে জানান।

দেলোয়ার হোসেন বলেন, আমি কথাগুলো ওইভাবে বলিনি। আমি বলেছিলাম আমার প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান শিপন বলেছিল ভোট গ্রহণের দিন ১২টার পর কেন্দ্র দখল করে নিবে। ওই কথার ভিত্তিতে আমি বলেছিলাম ‘আমরা সরকার প্রতিনিধি, কেন্দ্র কাটলে আমরা কাটবো, দখল করলে আমরা করবো, আপনারা নির্ভয়ে কেন্দ্রে ভোট দিতে আসবেন, আপনাদের নিরাপত্তা আমরা দিবো। কিন্তু আমার ওই বক্তব্যকে কেটে খন্ডিত করে মিজানুর রহমান শিপন তার লোকজন দিয়ে প্রচার করছেন। এ বিষয়ে আমি থানায় অভিযোগ দেবো।’

আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপন বলেন, তিনি নিজ মুখে কেন্দ্র দখলের কথা বলেছেন, যার ভিডিও ইতোমধ্যে সবখানে ছড়িয়ে পড়েছে। আমি কেন উনার বিরুদ্ধে অপপ্রচার করবো। এছাড়াও চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি অনেক অনিয়ম করেছেন। এখন আবার ভোটের দিন কেন্দ্র দখল করাসহ আমার লোকজনকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছেন। আমি এসব বিষয়ে থানায় জিডি করে রেখেছি।

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :