‘ডা. মুরাদ আপনি দোষী থাকবেন দুনিয়া ও আখেরাতে’

প্রকাশ | ০৬ ডিসেম্বর ২০২১, ২৩:৫০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

নারীদের অসম্মান করে দেওয়া বক্তব্যের জন্য তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের কড়া সমালোচনা করেছেন সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম।

সোমবার রাতে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে তারানা হালিম মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে একথা বলেন।

পোস্টে তারানা হালিম লিখেছেন, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।  তথ্য প্রতিমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, মুরাদ হাসান আপনি কর্মক্ষেত্রে যা করেছেন তা conflict of interest।  আপনি যে ভাষায় কথা বলেছেন তা বিকৃত রুচির, অশালীন, নারীর প্রতি অবমাননাকর।  আপনি দলের ও সরকারের ভাবমূর্তি ক্ষু্ণ্ণ করেছেন। শাস্তি আপনার প্রাপ্য ।

সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, রাসুলে করিম (সা.) বলেছেন- ভালো মানুষ নারীকে সম্মান করে। তাই আপনি দোষী থাকবেন দুনিয়াতে ও আখেরাতে। আমরা যারা দলকে ভালোবাসি তারা জানি এই সিদ্ধান্ত নেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে কঠিন , কঠোর হতে হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুকন্যার কাছ থেকে এটাই আশা করি আমরা।  

সরকারপ্রধানের প্রতি নিজের প্রত্যাশার কথা জানিয়ে তারানা হালিম বলেন, ভবিষ্যতে সব লুটেরা, ঘুষখোর, লম্পটের বিরুদ্ধে আপনার এমন কঠোর পদক্ষেপ অব্যাহত থাকুক। এই দৃষ্টান্ত যেন সবার জন্য শিক্ষার কারণ হয়।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/বিইউ/জেবি)