তবু কারিনাকেই বেশি খুঁজেছে নেটবাসী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ০৯:৪৭

আগের মতো তেমন কাজ করেন না কারিনা কাপুর খান। তবু তিনি কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই বা পরছেন- এসব নিয়ে আলোচনা ও আগ্রহের যেন কমতি নেই। অন্তত তেমনই বলছে ‘ইয়াহু’র তালিকা। বছরের শেষে দেখা গেল, ২০২১ সালে নায়িকাদের মধ্যে কারিনাকেই সব থেকে বেশি বার খোঁজা হয়েছে।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় অনুরাগীদের মধ্যে। এর পরেই নিজের লেখা বই প্রকাশ করেন কাপুর-কন্যা। এ কারণে চলতি বছরে আরও বেশি চর্চায় উঠে আসেন তিনি।

এই তালিকায় কারিনার পরেই রয়েছেন ক্যাটরিনা কাইফ। চলতি বছরে তার বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পায়। এর মাধ্যমে প্রায় এক দশক পর আবার অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধেন তিনি।

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বিয়ের গুঞ্জন এই মুহূর্তে চর্চিত বিষয়গুলোর মধ্যে অন্যতম। ক্যাটরিনা আর ভিকির বিয়ে নিয়ে যে সকলের আগ্রহ থাকবেই, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রিয়াঙ্কা চোপড়া এই তালিকায় তৃতীয় স্থানে। তার পরেই রয়েছেন আলিয়া ভাট। একাধিক বড় বাজেটের ছবি এবং রণবীর কাপুরের সঙ্গে প্রেম তাকে সারা বছরই শিরোনামে রেখেছে।

তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরে তার কোনো ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে তাকে।

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :