নোয়াখালীতে ট্রাকচাপায় নোবিপ্রবি শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ১৭:০৯

নোয়াখালীর সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় ট্রাকচাপায় অজয় মজুমদার (২৩) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা সোনাপুর জিরো পয়েন্টে অবস্থান নিয়ে সড়ক অবরোধ করে। এসময় তারা ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিভিন্ন স্লোগান দেয়।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সোনাপুর জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত অজয় মজুমদার নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মধ্যচরবাটা এলাকার বাদল চন্দ্র মজুমদারের ছেলে। তিনি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এলাকাবাসী জানায়, দুপুরে সোনাপুর জিরো পয়েন্ট থেকে সিএনজি অটোরিকশায় মন্নান নগরের দিকে যাচ্চিলেন অজয়। সিএনজিটি জিরো পয়েন্ট থেকে যাত্রা করলে বিপরীত দিক থেকে একটি দ্রুত গতির ট্রাক এসে সামনে পড়ে। এ সময় সিএনজি চালক গাড়িটি দ্রুত ট্রাকের সামনে থেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করলে সিএনজি থেকে ছিটকে সড়কে পড়ে যান অজয়।

পরে ওই ট্রাকটি সড়কে পড়ে যাওয়া অজয়কে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। এরপর স্থানীয় লোকজন দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অজয়কে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকাল ৩টা থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সোনাপুর জিরো পয়েন্টে অবস্থান নিয়ে সোনাপুর-মাইজদী সড়ক অবরোধ করে রেখেছে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর পর ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে দ্রুত সময়ের মধ্যে গাড়িটি চিহ্নিত করে চালকসহ আটকের চেষ্টা চলছে।

নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার উল আলম বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। দুর্ঘটনায় একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :