আবারও ক্যাব সভাপতি গোলাম রহমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:০৩

ভোক্তাদের সচেতনতা বৃদ্ধি ও ভোক্তা অধিকার নিয়ে কাজ করা প্রতিষ্ঠান কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সভাপতি হিসেবে আবারও নির্বাচিত হয়েছেন গোলাম রহমান।

মঙ্গলবার অনলাইনে অনুষ্ঠিত ক্যাবের বার্ষিক সাধারণ সভা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে তাকে পুনরায় সভাপতি নির্বাচিত করা হয়।

এ সময় ক্যাবের নতুন কমিটি গঠন করে নাম প্রকাশ হয়। নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট হুমায়ুন কবীর ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডিন ও ক্যাবের জ্বালানি উপদেষ্টা অধ্যাপক ড. এম শামসুল আলম, সহ-সভাপতি আইএসডিই বাংলাদেশের নির্বাহী পরিচালক এস এম নাজের হোসাইন, যুগ্ম সম্পাদক ডা. মো. শাহনেওয়াজ চৌধুরী, কোষাধ্যক্ষ ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য মো. মুঞ্জুর-ই-খোদা তরফদার।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সৈয়দ মিজানুর রহমান (রাজু), প্রচার সম্পাদক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাধারণ শিক্ষা বিভাগের প্রভাষক মুহাম্মদ সাজেদুল ইসলাম, সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ডা. এসএমজি সাকলায়েন রাসেল, মুনিরা আলম ও প্রকৌশলী ইজাজুর রহমান। তারা আগামী দুই বছর নির্বাহী পরিষদের দায়িত্ব পালন করবেন বলে জানানো হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হারুন-উর-রশিদ এবং নির্বাচন কমিশনার হিসেবে মোশতাক আহম্মেদ ভূঁইয়া ও মাইন উদ্দীন আহম্মেদ দায়িত্ব পালন করেন।

(ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :