চাঁপাইনবাবগঞ্জে গরু ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৬

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ১৯:৩১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার জিনারপুর গড়বাড়ি এলাকায় খামার থেকে ১৫ গরু ডাকাতির ঘটনায় ছয় ডাকাতকে গ্রেপ্তার এবং পাঁচটি গরু উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে এসব তথ্য জানান পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। এ সময় উদ্ধার হওয়া গরু ও গ্রেপ্তার ডাকাতদের গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

গ্রেপ্তাররা হলেন­- জেলার গোমস্তাপুর উপজেলার মিলন হোসেন, নুরুজ্জামান, রহমত আলী, কুরবান আলী, মুনসুর আলী ও জয়পুরহাট জেলার রাঘবপুর মুন্নাপুকুরপাড়া এলাকার মানিক।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব জানান, গরু ডাকাতির ঘটনার পর-পরই গোমস্তাপুর থানা ও ডিবি পুলিশের যৌথ সমন্বয়ে অভিযান শুরু করে পুলিশ। গত ৭২ ঘণ্টায় পুলিশের ব্যাপক অভিযানের পর জেলার বিভিন্নস্থান থেকে ছয় ডাকাতকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছে থাকা ডাকাতি হওয়া পাঁচটি গরু উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে ডাকাতির ঘটনায় সাতজন ডাকাত জড়িত ছিল এবং খামার থেকে ডাকাতি হয়েছে মোট সাতটি গরু। বাকি গরু ও ডাকাতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

যদিও ডাকাতির দিন খামারির মালিক আশরাফুল ইসলাম গণমাধ্যমের সামনে অভিযোগ করেন তার খামার থেকে ডাকাতরা ১৫টি গরু ডাকাতি করে নিয়ে যায় এবং মামলার এজাহারেও তা উল্লেখ আছে। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান সাতটি গরু ডাকাতি হয়েছে।

গত ৪ ডিসেম্বর রাতে উপজেলার জিনারপুর গড়বাড়ি এলাকার আশরাফুল ইসলামের গরুর খামারে পুলিশ পরিচয়ে তাকে ও তার স্ত্রীকে হাত-পা বেঁধে রেখে গরু ডাকাতি করে নিয়ে যায় ডাকাতরা। এ সময় ৯৯৯-এ ফোন করেও পুলিশের কোনো সহযোগিতা পাননি খামার মালিক। পরে গোমস্তাপুর থানায় খামার মালিক একটি মামলা করেন। এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগ আছে কিনা তা খতিয়ে দেখতে ছয় পুলিশ সদস্যকেও পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :