ধামরাইয়ে ধর্ষণে সহযোগিতার অভিযোগে যুবক গ্রেপ্তার

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ২০:৩৭

ঢাকার ধামরাইয়ে ধর্ষণে সহযোগিতার অভিযোগে ফাহিম হোসেন (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ফাহিম হোসেন মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধুল্লা গ্রামের মো. আজিজুল হকের ছেলে।তাকে মঙ্গলবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে সোমবার রাতে মামলা করার পর রাতেই ফাহিমকে গ্রেপ্তার করা হয়। গত ১১ নভেম্বর উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের অর্জুন নালাই গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর ওই কিশোরীর বাড়ির সবাই ভোটকেন্দ্রে ভোট দিতে যায়। এ সময় একা পেয়ে ওই কিশোরীকে সদলবলে অপহরণ করে একটি বাড়িতে নিয়ে গিয়ে সাতদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করা হয়। এতে তার জরায়ু ক্ষতবিক্ষত হয়ে জখম হয়।

পরে তার গোঙানির শব্দ শুনে স্থানীয়রা কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে। তবে তার সহযোগীরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় কিশোরীর পরিবারের সঙ্গে আপসের চেষ্টা চালিয়ে আটক ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়।

ঘটনার ১৮ দিন পর সোমবার রাতে থানায় মামলা করা হয়। পরে রাতেই এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

জানতে চাইলে ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লা বলেন, ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য মুচলেকা রেখে আটক ব্যক্তিকে ছেড়ে দেয়া হয়েছিল। তবে মীমাংসা না হওয়ায় মামলা হয়েছে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, এ ঘটনায় মামলার প্রেক্ষিতে ধর্ষকের সহযোগীকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :