নোয়াখালীতে সুষ্ঠু নির্বাচনের দাবিতে সেই চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ২২:১৪

‘কেন্দ্র দখল করলে আমরা করবো, জোর করে ভোট নিলে আমরা নিবো, কারণ আমরা সরকারের প্রতিনিধি! ইনশাআল্লাহ’ এমন একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকে ওই ভিডিও নিয়ে বিভিন্ন মহলে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।

তার বক্তব্যের খণ্ডিত অংশ প্রচার করে প্রতিপক্ষ নির্বাচনে সুযোগ নেওয়ার চেষ্টা করছে, এমন অভিযোগ করেছেন তিনি। এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নোয়াখালীর দাদপুর ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মো. দেলোয়ার হোসেন দেলু। মঙ্গলবার দুপুর ১২টায় স্থানীয় দাদপুর বাজারে নিজ নির্বাচনী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

নৌকার প্রার্থী অভিযোগ করে বলেন, আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মো. মিজানুর রহমান শিপন নির্বাচনের মনোনয়ন ঘোষণার পর থেকে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমি এবং আমার লোকজনকে বিভিন্নভাবে হুমকি ধমকি দিয়ে আসছে। ভোট গ্রহণের দিন দুপুর ১২টার পর কেন্দ্র দখল করে ভোট নিয়ে যাবে বলেও তিনি ঘোষণা দিচ্ছেন। তার এমন বক্তব্যে সাধারণ ভোটাররা ভীত।

‘ভোটারদের কেন্দ্রে আসতে উৎসাহ দেয়া ও ভয়ভীতি দূর করতে আমি ভোটারদের র্নিভয়ে কেন্দ্রে ভোট আসতে বলি, ওইসব ধমকে ভীত ভোটারদের নিরাপত্তা আমরা দিবো বলেছিলাম। কেন্দ্র দখলের চিন্তা করলে আমরা (নৌকা প্রার্থী) করবো, কিন্তু সেখানে আমার তা না করে একটি সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করছি। অথচ আমার ওই বক্তব্যকে কেটে খন্ডিত করে মিজানুর রহমান শিপন তার লোকজন দিয়ে ফেসবুকে প্রচার করে আমাকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। আমি এ ঘটনার প্রতিবাদ জানাচ্ছি।’

দেলোয়ার হোসেন দেলু অভিযোগ করে বলেন, ইতোমধ্যে শিপনের সন্ত্রাসীরা নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে অস্ত্র মহড়া দিচ্ছে। তারা সাধারণ ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো গত কয়েকটি ধাপে বেগমগঞ্জ, লক্ষ্মীপুরসহ অন্যান্য জায়গায় যেভাবে সুষ্ঠু ভোট হয়েছে, ঠিক সেইভাবে যেন আমার দাদপুরেও ভোট গ্রহণ হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল হারুন ও ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য গোলাম রহমান মেম্বার প্রমুখ।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :