হাংরিনাকি ক্যাম্পেইন জয়ীদের সঙ্গে সাকিবের ডিনার

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৩২

অ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সেবাদানকারী প্রতিষ্ঠান হাংরিনাকির বার্থডে ব্যাশ ক্যাম্পেইনের অধীনে ডিনার উইথ সাকিব কন্টেস্টের বিজয়ীদের সঙ্গে রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে সম্প্রতি ডিনারে অংশ নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান হাংরিনাকির অষ্টম জন্মদিন পালন উপলক্ষে হাংরিনাকি বার্থডে ব্যাশ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছিল ৮-২২ অক্টোবর এবং সেই ক্যাম্পেইনের অধীনেই ছিল ডিনার উইথ সাকিব কন্টেস্ট।

ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকি থেকে সবচেয়ে বেশি টাকার খাবার অর্ডার করে যারা বিজয়ী হয়েছেন তারা সাকিব আল হাসানের সঙ্গে ডিনারে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। ক্যাম্পেইনে প্রতিদিন একজনকে বিজয়ী নির্বাচন করা হয়েছিল। এই ক্যাম্পেইনের প্রত্যেক বিজয়ীরা ডিনারে অংশ নিয়ে সাকিব-আল-হাসানের সঙ্গে ছবি তুলেছেন এবং হাংরিনাকির পক্ষ থেকে গিফট পেয়েছেন।

হাংরিনাকির চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মাশরুর হাসান মিম বলেন, ক্যাম্পেইনে অংশ নিয়ে যারা সবচেয়ে বেশি টাকার খাবার অর্ডার করেছেন তাদের মধ্যে থেকে ১৫ জন বিজয়ীর সঙ্গে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ডিনার করেছেন। এ সময় বিজয়ীরা সাকিবের সঙ্গে মতবিনিময় ও ছবি তোলার সুযোগ পেয়েছেন। বর্তমানে বাংলাদেশের বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষ্যে বেশ কিছু আকর্ষণীয় অফারসহ হাংরিনাকিতে ‘৫০ ইয়ারস অব ভিক্টরি’ ক্যাম্পেইন চলছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা