বিকালে বরিশাল মাতাবেন নোয়াখালীর ঐশী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৪:৫৪

বর্তমান সময়ের অন্যতম আলোচিত ও জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশী। আজ বুধবার তার জন্মদিন। বিশেষ এ দিনে বরিশালে একটি কনসার্টে অংশ নেবেন নোয়াখালীর মেয়ে ঐশী। বুধবার বিকাল চারটা থেকে বরিশালের শহীদ আব্দুর রব সেরেনিয়াবাত স্টেডিয়ামে শুরু হবে ‘সম্প্রীতির আলোয় আলোচিত কনসার্ট’ নামে এই আয়োজন।

ঢাকাটাইমস প্রতিনিধি সূত্রে খবর, বরিশাল মুক্ত দিসব উপলক্ষে এই কনসার্টের আয়োজন করেছেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। কনসার্টে নিজের জনপ্রিয় গানগুলোর পাশাপাশি উপস্থিত দর্শক-শ্রোতাদের অনুরোধের গানগুলোও শোনাবেন ঐশী।

এই গায়িকা বলেন, ‘গত কয়েক বছর ধরে দেখা যায় জন্মদিন আমার কোনো না কোনো শো থাকে। এটা আমি ‍খুব এনজয় করি। আজকের জন্মদিনটা বরিশালবাসীর সঙ্গে কাটবে। বরিশালে আগে অনেক শো করলেও ওই স্টেডিয়ামে এবারই প্রথম গাইব। আশা করি দারুণ উপভোগ্য হবে সময়টা।’

ঐশীর পাশাপাশি এই আয়োজনে আরও গান পরিবেশন করবে ব্যান্ড দল ওয়ারফেজ, আর্টসেল, সাবকনশাস ও লালন।

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামের মধ্য দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে পা রাখেন ঐশী। এরপর থেকে দিন যত গেছে এই অঙ্গনে ততই নিজের জায়গা পোক্ত করেছেন তিনি। সেরা গায়িকা হিসেবে ঘরে তুলেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিছুদিন আগে এমবিবিএস পাস করে তিনি ডাক্তারও হয়েছেন।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :