ইউপি নির্বাচন: নোয়াখালীতে স্বতন্ত্র প্রার্থীর অফিসে তালা!

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:০২

আসন্ন ২৬ ডিসেম্বর নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর লোকজনের বিরুদ্ধে তালা দেওয়ার অভিযোগ ওঠেছে। মঙ্গলবার রাতে ইউনিয়নের ডিস লাইন এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে বুধবার দুপুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচার মাইক ও ব্যাটারি খুলে নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর ৭-৮টি মোটরসাইকেল যোগে ১৫-২০ জন লোক ডিস লাইন এলাকায় আসেন। এসময় তারা হৈচৈ করতে করতে আনারস প্রতীকের নির্বাচনি অফিসে হামলা চালিয়ে চেয়ার ফেলে দেয় এবং অফিসে থাকা লোকজনকে জোরপূর্বক বের করে দিয়ে অফিসের দরজা বন্ধ করে তালা মেরে দেন। হামলাকারীদের মোটরসাইকেল সামনে নৌকা প্রতীকের স্টিকার লাগানো ছিল।

আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নুরুল হুদা পাটোয়ারী দিপু জানান, মঙ্গলবার নৌকা প্রতীকের প্রার্থীর কর্মীরা তার অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে। এ ছাড়া বুধবার দুপুরে নৌকা প্রতীকের কর্মী ছাত্রলীগ নেতা জাহিদ, তৌহিদ ও আরমানের নেতৃত্বে ১০-১২ জন সেক্রেটারির দোকান এলাকায় তার প্রচার মাইক ও ব্যাটারি খুলে নিয়ে যায়। উভয় ঘটনা তিনি রিটার্নিং কর্মকর্তা ও থানায় লিখিতভাবে জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেননি।

তবে অভিযোগের কথা অস্বীকার করেছেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন বাহাদুর। তিনি বলেন, তার কোনো লোক এ ঘটনার সঙ্গে জড়িত নয়। আনারস প্রতীকের প্রার্থীর সঙ্গে আভ্যন্তরীণ কোন্দলের জের ধরে অন্য কেউ করেছে।

রিটার্নিং কর্মকর্তা ও নোয়াখালী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জুলকার নাঈন লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, স্বতন্ত্র প্রার্থীর অভিযোগটি দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সুধারাম থানার ওসিকে দেওয়া হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :