সিংড়ায় বিদ্রোহী প্রার্থীর কর্মীকে মারধর

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:০৭

নাটোরের সিংড়া উপজেলার ৯ নম্বর তাজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেকের দুই কর্মীকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে নৌকা প্রার্থী মিনহাজ উদ্দিন ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় উপজেলার খরসতি গ্রামে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ বিষয়ে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তার কাছে পৃথক পৃথক লিখিত অভিযোগ করেছেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেক।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার প্রতীক বরাদ্দের পর বিদ্রোহী প্রার্থী আব্দুল মালেকের দুই কর্মী খরসতি গ্রামের নাফিজ কাজী ও রাজু কাজী আনারস প্রতীকের পোস্টার নিয়ে বাড়ি ফিরে যান। পরে রাত সাড়ে ১২টার দিকে ওই বাড়িতে নৌকার চেয়ারম্যান প্রার্থী মিনহাজ উদ্দিনের নেতৃত্বে ৩০ থেকে ৪০ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এবং কর্মীদ্বয়কে মারপিট শুরু করে। এক পর্যায়ে গলায় মাপলার পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি পোস্টার নষ্ট করে ফেলে। বর্তমানে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী আব্দুল মালেক বলেন, প্রতীক বরাদ্দের পর থেকে তাকে ও তার কর্মীদের বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে নৌকার প্রার্থী মিনহাজ উদ্দিন। এ বিষয়ে সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত নৌকার প্রার্থী মিনহাজ উদ্দিন সরদার তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, তার কর্মীদের সাথে পোস্টার লাগানো নিয়ে সামান্য ধাক্কাধাক্কি হয়েছে।

সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা এসএম জাহাঙ্গীর আলম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য থানা পুলিশকে অভিযোগের কপি পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :