ডুরার নেতৃত্বে রুহুল আমিন ও শাহেদ শফিক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ১৮:০৯

সেবাখাতের সাংবাদিকদের সংগঠন ঢাকা ইউটিলিটি রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ডুরা) কার্যনির্বাহী কমিটি-২০২২ গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হয়েছেন মো. রুহুল আমিন (ভোরের কাগজ) এবং সাধারণ সম্পাদক শাহেদ শফিক (বাংলা ট্রিবিউন)।

বুধবার দুপুরে সংগঠনটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে শফিকুল ইসলাম শামীম (এটিএন) ও হাসিব মাহমুদ শাহকে (ইন্টিপেন্ডেন্ট টিভি)।

যুগ্ম সাধারণ সম্পাদকে জয়শ্রী ভাদুড়ী (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক শাহজাহান মোল্লা সাজু (ঢাকা প্রকাশ), সাংগঠনিক সম্পাদকে নিলয় মামুন (ইত্তেফাক), প্রচার ও দপ্তর সম্পাদকে জহিরুল ইসলাম (কালের কণ্ঠ), প্রশিক্ষণ, গবেষণা ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বারেক হোসেন (দৈনিক আনন্দবাজার)।

সংগঠনের কার্যনির্বাহী সদস্য করা হয়েছে মশিউর রহমান খান (জনকণ্ঠ), তোফাজ্জল হোসেন রুবেল (দেশ রূপান্তর), রফিকুল ইসলাম রনি (বাংলাদেশ প্রতিদিন), সানাউল হক সানি (আমাদের সময়), মুসা আহমেদ (জাগো নিউজ)।

মঙ্গলবার ঢাকার গুলশান ক্লাবের লামডা হলে এ কমিটি ঘোষণা করা হয়। কার্যনির্বাহী কমিটি-২০২২ উপলক্ষে এক অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) চেয়ারম্যান এ বি এম আমিন উল্লাহ নুরী, ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান, বিশিষ্ট কীটতত্ত্ববিদ অধ্যাপক ড. কবিরুল বাশার, রাজউকের প্রধান প্রকৌশলী ও ডিটেইল এরিয়া প্ল্যানের (ড্যাপ) পিডি আশরাফুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব প্রমুখ।

(ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :