যাত্রী বেশে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:৫৭

নরসিংদীর পলাশে রাইড শেয়ারিং চালকের মোটরসাইকেল ছিনতাইকালে বিদেশি পিস্তল ও তিনটি গুলিসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রায়পুরা উপজেলার রাধাগঞ্জ গ্রামের আবুল কাশেমের ছেলে হাবিবুল বাশার (২৬), মাধবদীর ভূইয়ম গ্রামের হানিফ মিয়ার ছেলে ফাহিম মিয়া (২৩) ও নরসিংদী সদর থানার সাহেপ্রতাব গ্রামের মাহাবুবুল আলমের ছেলে নাছিম রাজা (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে ঢাকার উত্তরা হাউজ বিল্ডিং এলাকা থেকে যাত্রীবেশে রাইড শেয়ারিং মোটরসাইকেলের চালক মেহেদী হাসানকে ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন ব্রিজে নিয়ে যায় ফাহিম।

পরে সেখান থেকে আরও ২০০ টাকা বাড়িয়ে দেওয়ার কথা বলে উপজেলার জিনারদী ইউনিয়নের রাবান এলাকায় নিয়ে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা হাবিবুল বাশার ও নাছিম রাজা পিস্তল ঠেকিয়ে মেহেদীর মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় বাধা দিতে গেলে পিস্তলের হাতল দিয়ে মেহেদীর মাথায় আঘাত করা হয়।

একপর্যায়ে মেহেদীর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে ছিনতাইকারীদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পলাশ থানা পুলিশের এসআই আবদুল্লাহ আল মামুন ফোর্স নিয়ে গিয়ে একটি পিস্তল ও তিনটি গুলিসহ তাদের গ্রেপ্তার করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, গ্রেপ্তার তিনজন পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে একাধিক মামলা আছে। রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেল ছিনতাইয়ের এ ঘটনায় পলাশ থানায় একটি ছিনতাই মামলা ও একটি অস্ত্র মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :