লন্ডনে বসে সিসি টিভিতে দেখলেন নিজ বাড়ির চুরি দৃশ্য!

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ১১:০৭ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ০০:১৯

মঙ্গলবার দিবাগত রাত চারটা। রাজধানীর ধানমন্ডির ১১/এ নম্বর সড়কের ৭৭/বি বাড়িতে ঢুকে দুই চোর। বাড়ির আলমারি ভেঙে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরির পর তারা বেরিয়ে যায়। এই দৃশ্য লন্ডনে বসে সিসিটিভি ক্যামেরায় দেখেন বাড়ির মালিক একরামুল ওয়াদুদ।

চুরির সময় বাড়ির কেয়ারটেকার রুমে থাকলেও তিনি কিছু টের পাননি। পরে চুরির বিষয়টি কেয়ারটেকার আফাজকে জানান বাড়ির মালিক।

এই ঘটনায় ধানমন্ডি থানায় অভিযোগ করেছেন ওই বাড়ির কেয়ারটেকার। অভিযোগের পর থানা পুলিশ অভিযুক্ত দুজনকে ধরতে অভিযান অব্যাহত রেখেছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ধানমন্ডির পাঁচ তলা এই বাড়ির তিন তলায় থাকেন একরামুল ওয়াদুদ। তিনি দেশের বাইরে থাকায় বাড়িতে ছিলেন কেয়ারটেকার আফাজ। ঘটনার দিন তৃতীয় তলায় দক্ষিণ-পশ্চিম কর্নারের রুমের গ্রিল কেটে ঢুকে দুই চোর। এসময় তারা প্রায় ১৫ ভরি স্বর্ণ ও নগদ কয়েক লাখ টাকা চুরি করে নিয়ে যায় এবং রুমের কয়েকটি আলমারি তছনছ করে।

এই ঘটনার পর ধানমন্ডি থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও সিআইডি আলামত সংগ্রহ করেছে।

বাড়ির কেয়ারটেকার আফাজ জানান, ঘটনার দিন তিনি ঘুমিয়ে ছিলেন। তার মালিক বিদেশ থেকে সিসিটিভি ক্যামেরা দেখে চুরির বিষয়টি জানান। পরে তিনি রুমে ঢুকে দেখেন চোরচক্র স্বর্ণসহ নগদ টাকা ও মূল্যবান জিনিস নিয়ে গেছে। যেহেতু ফ্ল্যাটের মালিক দেশের বাইরে রয়েছেন তাই তিনি নিজেই থানায় অভিযোগ দিয়েছেন।

রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বলেন, চুরির ঘটনায় থানা একটি অভিযোগ করা হয়েছে। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে। আমরা ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। এছাড়া বাড়ির কেয়ারটেকারকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :