বিয়ের আগে পা মচকে বিছানায় অঙ্কিতা

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০২১, ১৫:০১

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। গত কয়েকদিন ধরেই শিরোনামে বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাবেক এই প্রেমিকার বিয়ের খবর। আগামী সপ্তাহে বর্তমান প্রেমিক ভিকি জৈনকে বিয়ে করতে চলেছেন তিনি। কিছুদিন আগে হয়েছে বাগদান। অপেক্ষা বিয়ের।

কিন্তু মালাবদলের আগেই পা মচকে বিছানাবন্দি হয়ে গেলেন অঙ্কিতা। গত মঙ্গলবার রাতে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা দিয়ে সেদিনই তাকে ছেড়ে দেওয়া হয়। আপাতত কয়েকদিন অভিনেত্রীকে সম্পূর্ণ বেডরেস্টের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এদিকে, পা মচকানোর খবরে সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন তার অনুরাগীরা। তাহলে কি আপাতত তার বিয়ে স্থগিত থাকছে, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা। আগামী সপ্তাহেই অঙ্কিতা ও ভিকি জৈনের বিয়ে। তার আগে কি সেরে উঠবেন অভিনেত্রী, এ নিয়েও চিন্তিত অনুরাগীরা।

এদিকে অঙ্কিতা এবং ভিকির প্রাক-বিয়ের অনুষ্ঠান গত সপ্তাহে শুরু হয়েছে। গত মাসের শেষে অঙ্কিতা তার বন্ধুদের জন্য একটি ব্যাচেলর পার্টির আয়োজন করেছিলেন। যেখানে উপস্থিত ছিলেন অমৃতা খান্ডেলকর, মৃণাল ঠাকুর, রশ্মি দেশাইসহ আরও অনেকে। এবার তার বিয়ের অতিথি কারা হন, সেটাই দেখার।

ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/এএইচ