ওয়েডিং প্যাকেজ আনল প্রাভা হেলথ

স্বাস্থ্য প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১৫:৪৭

বিয়ের মৌসুমকে সামনে রেখে, দেশ সেরা স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ শুরু করলো ওয়েডিং প্যাকেজ। এর সামগ্রিক তত্ত্বাবধায়নে আছেন অভিজ্ঞ চর্মরোগ বিশেষজ্ঞ ডা. ওয়াহিদা খান ও ডা. শারমিনা হক। নতুন এই সার্ভিসে থাকছে অনেকগুলো প্যাকেজ, যার সবগুলোই গ্রাহকের সাধ্যের মধ্যে।

প্রাভা হেলথ তার গ্রাহকদের ত্বকের যত্নের কথা বিবেচনা করে এন্টি এজিং, হাইড্রা ফেসিয়াল, লেজার হেয়ার রিমুভাল, পি আর পি ট্রিটমেন্ট, গ্লো পিল, ডারমা রোলার এর মতো সার্ভিস সহ আরো বিভিন্ন প্যাকেজ প্রদান করছে। এমনকি গ্রাহকরা চাইলে কোন প্যাকেজটি তাদের ত্বকের জন্য উপযোগী সেটা জানতে তাদের প্রয়োজন মতো ডাক্তার কন্সালটেশনও করে নিতে পারবেন। সেক্ষেত্রে কোন ধরনের স্কিনে কী রকম যত্ন দরকার তা বিশ্লেষণ এবং সেই অনুযায়ী প্যাকেজ নেওয়ার সুযোগ গ্রাহকের প্রয়োজনকে আরো সহজ করে তুলবে।

সকল ধরনের ত্বকের জন্য এই সেবা উপযোগী কিনা এই প্রসঙ্গে প্রাভা হেলথের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. ওয়াহিদা খান বলেন, ত্বক তৈলাক্ত হোক আর শুস্ক হোক, এই প্যাকেজ প্রতিটি মানুষের নিজ নিজ সৌন্দর্য ও যত্নকে আরো বৃদ্ধি করে বৈজ্ঞানিক উপায়ে। আমরা যারা ঘরে বসে ত্বকের যত্ন করি তারা এই সেবা গুলোর মাধ্যমে বৈজ্ঞানিক উপায়ে কোনো প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া ত্বকের পরিচর্যা করতে পারবে। এই সার্ভিস প্রতিটি মানুষের ত্বকের সমস্যা সমাধান করে আরো বেশি সুন্দর ও স্বাস্থবান করে তুলবে।

বিভিন্ন প্যাকেজ ও সেবা নিয়ে প্রাভা হেলথ এর আরেকজন চর্মরোগ বিশেষজ্ঞ ডা. শারমিনা হক বলেন, ‘এই শীতে সবাই নিজের সৌন্দর্যের সেরা অবস্থানে থাকতে চায়। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানের জন্য আমরা প্রদান করছি সেরা ব্যবস্থাপনা। আমরা প্রাভাতে আমাদের গ্রাহকদের কথা বিবেচনা করে তাদের সাধ্যের মধ্যে আমাদের সেরা সেবা দেয়ার চেষ্টা করি।’

গ্রাহকরা তাদের সাধ্যের মধ্যে থাকা প্যাকেজগুলো নিতে পারবেন সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু করে ৬০০০ টাকায়। শুধু মাত্র নতুন জীবন শুরু করার সময়ই নয়, এটি একজন সচেতন পুরুষ বা নারীর জন্য হতে পারে দৈনন্দিন জীবনের অংশ। প্রাভার দুই জন বিশেষজ্ঞ ডাক্তার তাদের অভিজ্ঞতার আলোকে বিভিন্ন প্যাকেজ সাজিয়েছেন, যেগুলো সম্পর্কে বিস্তারিত জানতে প্রাভা হেলথ এর ওয়েব সাইট ভিজিট করুন বা ১০৬৪৮ এই নাম্বারে ফোন করুন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

স্বাস্থ্য বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

স্বাস্থ্য এর সর্বশেষ

কেন বিপজ্জনক হয়ে উঠেছিল অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ

করোনায় ধূমপায়ীদের মৃত্যু হার ৩ গুণ বেশি: গবেষণা

বিদায়ী উপাচার্যের অনিয়ম-দুর্নীতির প্রশ্নে যা বললেন ডা. দীন মোহাম্মদ

বিএসএমএমইউতে নতুন উপাচার্যকে বরণ করতে ব্যাপক প্রস্তুতি  

অ্যানেস্থেসিয়ায় হ্যালোথেন ব্যবহার বন্ধ করতে বললো স্বাস্থ্য সেবা বিভাগ, কেন এ নির্দেশ?

হার্ট অ্যাটাক ও স্ট্রোকের ঝুঁকি কমায় বাদাম!

স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প

বিশ্ব যক্ষ্মা দিবসে জানুন সংক্রামক এ রোগের লক্ষণ ও চিকিৎসা সম্পর্কে বিস্তারিত

মৃগী রোগ সম্পর্কে কতটা জানেন? এর লক্ষণ আর চিকিৎসাই বা কী?

এক যুগ আগেই জানা যাবে আপনি মূত্রাশয়ের ক্যানসারে আক্রান্ত কি না

এই বিভাগের সব খবর

শিরোনাম :