বনি সেনগুপ্তের ‘মানব দানব’ সিনেমার শুটিং প্রায় শেষ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:৩০ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:২৬

কলকাতার বনি সেনগুপ্ত। ‘বরবাদ’ সিনেমার মধ্য দিয়ে রূপালি পর্দায় তার পথচলা শুরু। এরপর ‘পারবো না আমি তোকে ছাড়তে’ সিনেমা দিয়ে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। কলকাতার এই অভিনেতা বর্তমানে অভিনয় করছেন বাংলাদেশের সিনেমায়। নাম ‘মানব-দানব’।

বজলুর রাশেদ চৌধুরীর পরিচালনায় এতে তার বিপরীতে আছেন নবাগত রাশিদা জাহান শালুক। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি।

‘মানব-দানব’ ছবির তিনটি গানের শুটিং হয়েছে চাঁদপুরের মোহনপুর, নারায়ণগঞ্জ পিরামিড, সোনারগাঁওয়ের তাজমহলে। সোনারগাঁওয়ে একটি রোমান্টিক গানে রোমান্স করেছেন বনি-শালুক দু’জনেই।

বুধবার সন্ধ্যায় গানটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। রোমান্টিক এ গানে কণ্ঠ দিয়েছেন ইমরান-কনা। আর গানটির কোরিওগ্রাফি করেছেন সাইফ খান কালু।

শাপলা মিডিয়ার হেড অব প্রোডাকশন অপূর্ব রায় বলেন,'গতকাল একটি গানের শুটিং শেষ করে আজকে সকালে কলকাতা ফিরে গেছেন বনি। ‘মানব দানব’ সিনেমা শুটিং প্রায় শেষ। মাত্র দুটি শট বাকি আছে। আশা করি শিগগিরই সেটাও সম্পন্ন করব আমরা। এরপর রিলিজের বিষয়ে জানাতে পারব।'

নবাগত রাশিদা জাহান শালুক বলেন, ‘মানব দানব’ সিনেমার পুরো টিমই খুবই হেল্পফুল ছিল একবারের জন্যও মনে হয় আমি নতুন শিল্পী। প্রথমেই এতো বড়-বড় শিল্পীর সঙ্গে অভিনয় করতে গিয়ে প্রথম আমি একটু নার্ভাস ছিলাম। কিন্তু বনি দাদা খুবই লাভলী, আর সে সহজেই মানুষকে আপন করে নেই।

তাকে দেখে মনে হচ্ছিল না, যে তাঁর সঙ্গে আমি প্রথম কাজ করছ। একবারের জন্য মনে হয়নি তাঁরা আমার সহশিল্পী। শুরু থেকেই তুই তুই করে আপন করে নিচ্ছিল আমাকে। সবমিলিয়ে এখন পর্যন্ত কাজের অভিজ্ঞতা খুবই সুন্দর ছিল।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :