বেছে বেছে কাজ করছি: শ্রাবন্তী শেলীনা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১৬:৩৮

মডেল-অভিনেত্রী শ্রাবন্তী শেলীনা। নিয়মিত মিউজিক ভিডিও, বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করছেন সম্ভবনাময়ী এই অভিনেত্রী। ২০১৫ সালে একটি একক নাটকে অভিনয় দিয়ে পথচলা শুরু করেন তিনি।

সম্প্রতি এই মডেলের দারাজ, ভিভেল কফি, ফিজি আইস টি, যমুনা ইলেক্ট্রনিকস বিজ্ঞাপনচিত্রগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার শুরু হয়েছে। এছাড়াও কয়েকটি একক নাটকের কাজ শেষ করেছেন তিনি।

নাটকের পাশাপাশি সদা হাস্যোজ্জল শ্রাবন্তী শেলীনার প্রকাশের অপেক্ষায় আছে ‘নয়া কইন্যা আইলা ঘরে’ ও ‘মনের দরজা’ শিরোনামের মিউজিক ভিডিও দুটিসহ বেশ কয়েকটি মিউজিক ভিডিও।

নতুন বছর উপলক্ষে এগুলো ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। উল্লেখিত গান দুটি নিয়ে আশাবাদী তিনি। এছাড়া ‘গার্লস ফ্ল্যাট’ নামের একটি ওয়েব সিরিজ অবমুক্তির অপেক্ষায়।

বর্তমানে শ্রাবন্তী শেলীনা অভিনীত বিভিন্ন চ্যানেলে প্রচার চলতি ধারাবাহিক নাটক হচ্ছে- এশিয়ান টিভিতে আল হাজেন পরিচালিত ‘প্রেম চক্কর’, মাছরাঙায় শামীম জামানের ‘প্রিয়জন’, আরটিভিতে হিমু আকরামের ‘শান্তি মলম ১০ টাকা’, একুশে টিভিতে জুয়েল হাসানের ‘যাহা বলিব সত্য বলিব’, একুশে টিভিতে আসাদুজ্জামান আসাদের ‘জামাই ফান্দ’।

শ্রাবন্তী শেলীনা বলেন, শুরুর দিকে সব ধরনের কাজ করলেও বর্তমানে আমি বেছে বেছে কাজ করছি। গল্প ও চরিত্রের ব্যাপারে বেশ মনোযোগী এখন। নিজেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠত করতে চাই। সু-অভিনয় দিয়ে সবার হৃদয় জয় করে টিকে থাকতে চাই।

অভিনেত্রী আরো বলেন, ভালো মানের সিনেমা পেলে বড় পর্দায় কাজ করার আগ্রহ আছে। প্রতিটি শিল্পীই চলচ্চিত্রে অভিনয়ের স্বপ্ন দেখেন। আমিও তার ব্যতিক্রম নই। যদিও প্রতিনিয়ত আমি অভিনয় শিখছি তবে, যেই মাধ্যমই হোক না কেন অভিনয় করে যেতে চাই মন দিয়ে।

শ্রাবন্তী শেলীনার উল্লেখযোগ্য মিউজিক ভিডিওর মধ্যে অন্যতম হচ্ছে- ‘বোকা পাখি’, ‘দূর প্রবাস’, ‘যমুনার জল দেখতে কালো’, ‘আইও আমার বাড়ি’, ‘ফেটে যায় বুক’, ‘জলের ভেতর’ প্রমুখ। সব কয়টি গানই কয়েক মিলিয়ন ভিউ অতিক্রম করেছে। মিউজিক ভিডিওগুলো নাটকের পাশাপাশি অল্প দিনেই দর্শকদের কাছে পৌঁছে দিয়েছে বলে জানান শ্রাবন্তী শেলীনা।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :