সাভারে ফখরুল আলম সমরের মনোনয়ন দাখিল

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১৭:২১

ঢাকার সাভারে মানবিক চেয়ারম্যান খ্যাত ফখরুল আলম সমর আবারও চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার পরে মঙ্গলবার সাভার উপজেলায় নির্বাচন কমিশনের রির্টানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর বিগত ৫ বছর তেতুঁলঝোড়া ইউনিন পরিষদের চেয়ারম্যান থাকাকালে এলাকার উন্নয়ন, দুঃস্থদের সেবা, নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী বিতরণ, বিশেষ জনগোষ্ঠীকে সেবা সহায়তা দেয়া, করোনা ভাইরাস পরিস্থিতিতে বিশেষ দল গঠন করে মানুষকে সার্বিক সহায়তা দেয়াসহ বিভিন্ন সমাজসেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছিলেন।

পুরো উপজেলাজুড়ে সাধারণ মানুষের কাছে ফখরুল আলম সমর ‘জনবন্ধু’ হিসেবে পরিচিত। মানুষের ঘরে ঘরে গিয়ে খোঁজ খবর নিয়ে তাদের সহায়তা দিয়ে তিনি অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এবারও ফখরুল আলম সমর তেতুঁলঝোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। এরপর তিনি নির্বাচন কমিশনের সাভারের রিটার্নিং অফিসারের কাছে মনোনয়য়নপত্র জমা দেন।

এ সময় তার সঙ্গে সাভার উপজেলা আওয়ামী লীগ, আশুলিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফখরুল আলম সমর প্রয়াত সাংবাদিক ওয়াসিল উদ্দিনের ছেলে ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিবের ছোট ভাই।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :