নরসিংদীতে নিখোঁজের ৯ দিন পর মিলল রাজমিস্ত্রির লাশ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ডিসেম্বর ২০২১, ২১:০৮

নরসিংদীর শিবপুরে নিখোঁজের নয় দিন পর রুবেল ভুইয়া (১৮) নামে এক রাজমিস্ত্রির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকালে উপজেলার মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রুবেল ভুইয়া শিবপুরের মাছিমপুর গ্রামের মৃত কাজল ভুইয়ার ছেলে।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, গত ৩ ডিসেম্বর রাত ৮টার দিকে বাড়ির পাশের একটি ক্ষেতে ব্যান্ডমিন্টন খেলতে যায় রাজমিস্ত্রি রুবেল ভুইয়া। বাড়িতে না ফেরায় রাত ১০টার দিকে তার মোবাইলে ফোন করে বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের লোকজন খেলার মাঠ ও আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পায়নি। এ ঘটনায় পরদিন ৪ ডিসেম্বর শিবপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন তার বড় ভাই আতিফ হাসান। রবিবার বিকালে মাছিমপুর দক্ষিণপাড়া গ্রামের একটি ক্ষেতে ধান কাটার সময় অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে পরনের কাপড় অন্যান্য আলামত দেখে মরদেহটি রুবেল ভুইয়ার বলে শনাক্ত করেন।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠানসহ শিবপুর মডেল থানা ও জেলা গোয়েন্দা শাখার কর্মকর্তারা। পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান জানান, ধান ক্ষেতে অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। এসময় মরদেহটি নিখোঁজ রুবেলের বলে শনাক্ত করে পরিবারের সদস্যরা। ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার কারণ উদঘাটন ও জড়িতদের গ্রেপ্তার করাসহ আইনগত পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১২ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :