গজারিয়ায় ছাত্রলীগের নেতৃত্বে হাবিব-ইউনূস

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২১, ১২:২৫

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় নতুন ছাত্রলীগের কমিটিতে সভাপতি হাবিবুর রহমান হাবিব ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনূস প্রধান নির্বাচিত হওয়ায় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা আনন্দ মিছিল করেছেন।

গত বুধবার বিকালে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধার সভাপতিত্বে দপ্তর বিষয়ক সম্পাদক নতুন গজারিয়া উপজেলা ছাত্রলীগ কমিটি ঘোষণা করেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেলের উপস্থিতিতে দপ্তর সম্পাদক গজারিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির নেতাদের নাম ঘোষণা করেন। এতে হাবিবুর রহমান হাবিব সভাপতি ও মুহাম্মদ ইউনূস প্রধানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

নতুন কমিটির সাধারণ সম্পাদক ইউনুস প্রধান জানান, গজারিয়া উপজেলা নতুন ছাত্রলীগ কমিটি ঘোষণা করাকে কেন্দ্র করে গজারিয়া উপজেলার ছাত্রলীগ নেতাকর্মীরা বৃহস্পতিবার বিকালে আনন্দ মিছিল করেছেন। ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন চৌধুরী মার্কেট এলাকায় এ কর্মসূচি পালন করেন তারা।

এই ছাত্রনেতা জানান, জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এবং ছাত্রলীগ কমিটির গণতান্ত্রিক নিয়ম মেনে গজারিয়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি দেয়া হয়েছে। নতুন কমিটি ঘোষণা করার কার্যদিবস থেকে পরবর্তী ৬০ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ উপজেলা ছাত্রলীগ কমিটি গঠন করার নির্দেশনাও দেয়া হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :