নবনির্বাচিত অনিবাসী সিআইপিদের সংবর্ধনা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ ডিসেম্বর ২০২১, ১৬:৪৭

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ সরকার ২০১৯ সালে ৫৭ জন অনিবাসী বাংলাদেশিকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা দেয়। এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন গত ১৮ ডিসেম্বর রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত এই সিআইপিদের সংবর্ধনা ও সম্মাননা স্মারক দিয়েছে।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট ও এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম-৬ আসনের সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী, বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমানসহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উনুষ্ঠানে বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী(সিআইপি), অনুষ্ঠান উৎযাপন কমিটির অহ্বায়ক সংগঠনের সহ-সভাপতি মো. মনির হোসেন (সিআইপি) এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট মোহাম্মদ মাহতাবুর রহমান (সিআইপি)। -বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২০ডিসেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

সোনার দাম কমলো ভরিতে ২১৩৯ টাকা

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর নতুন ৫টি কালেকশন বুথের উদ্বোধন

ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন নুরুল ইসলাম মজুমদার

প্রিমিয়ার ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আবু জাফর

সোনালী লাইফের অফিস ভাড়াকে ভবনের ক্রয়মূল্যের অগ্রিম পরিশোধ দেখানোর দাবি

ভ্যাট ফাঁকি বন্ধ করতে ব্যবসা প্রতিষ্ঠানে ইএফডি ডিভাইস বসানোর উদ্যোগ নেওয়া হবে: অর্থ প্রতিমন্ত্রী

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

অধ্যাপক খলীলী ব্যাংক এশিয়ার বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্বর্ণের দাম কমল ভরিতে ৩ হাজার ১৩৮ টাকা

জনতা ব্যাংকের ম‌্যানেজার্স ইন্ডাকশন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

এই বিভাগের সব খবর

শিরোনাম :