ঝালকাঠিতে টাকা ছিনতাইয়ের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০২১, ২০:৫৯

ঝালকাঠির রাজাপুরে হাতুরিপেটা করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে ইউপি সদস্য মো. আমিনুল ইসলামের বিরুদ্ধে। শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী মিরের হাটের দক্ষিণ মাথায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত আমিনুল ইসলাম পুটিয়াখালীর মৃত মোজ্জামেলের ছেলে ও গালুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য এবং সাবেক উপজেলা শ্রমিকদলের সভাপতি, বর্তমান আওয়ামী লীগ নেতা। ভুক্তভোগী মো. গোলাম ফারুক মোল্লা একই এলাকার মৃত আলীম মোল্লার ছেলে ও কৃষকদলের আহ্বায়ক এবং সাবেক ইউপি সদস্য।

ভুক্তভোগী গোলাম ফারুক মোল্লা অভিযোগ করে জানান, পুটিয়াখালী মীরের হাট এলাকায় তার একটি ভবন রয়েছে। ওই ভবন জমিসহ ৩৫ লাখ টাকায় বিক্রয়ের চুক্তি হয় এবং শুক্রবার সকালে জহিরুল ও মহিউদ্দিনের বাড়ি গিয়ে তাদের মা আনোয়ারা পারভিনের কাছ থেকে ১০ লাখ টাকা বায়না নিয়ে বাড়ি ফিরছিল। এ সময় পথের মধ্যে ঘটনাস্থলে আমিনুল ইসলাম, বাদল, মনির, তাওহীদসহ ১০/১৫ জন হাতে লোহার হাতুরি, দাও, লোহার রড, লাঠি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ফারুক মোল্লার শরীরের বিভিন্ন স্থানে ফুলা রক্ত জখম করে ভবন বিক্রয়ের বায়নার ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়। ফারুক মোল্লা জীবন বাঁচাতে ঘটনাস্থলের পাশের জাহাঙ্গিরের দোকানে আশ্রয় নেয়।

অভিযুক্ত ইউপি সদস্য মো. আমিনুল ইসলাম টাকা ছিনতাইয়ের অভিযোগ অস্বীকার করে বলেন, সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করতে আমার ভাই আবুল কালাম আজাদ লিটনকে জড়িয়ে মহিলাদের নেংটা ছবি দিয়ে রাতে বাজারে পোস্টার লাগিয়েছে। আমি খবর পেয়ে রাতে বাজারে এসে ফারুক মোল্লাকে না পেয়ে চলে যাই। সকালে তাকে বাজারে পেয়ে পোলাপানে কি করছে তা আমার জানা নেই।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৩১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :