হামলা-মামলা করে পতন ঠেকানো যাবে না: টুকু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২২, ২০:২৮ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২২, ২০:২৬

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, বিএনপি নেতাকর্মীদের উপর হামলা-মামলা-নির্যাতন করে আওয়ামী লীগ তাদের পতন ঠেকাতে পারবে না। দলের নেতাকর্মীরা জনগণের সাথে ঐক্যবদ্ধ হয়ে এই জালিম সরকারকে হটিয়ে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবে, মাদার অব ডেমোক্রেসি খালেদা জিয়াকে মুক্ত করবেই।

সোমবার বাগেরহাটে পুলিশী বাধা উপেক্ষা করে ছাত্রদলের প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচিতে পুলিশের বাধা উপেক্ষা করে মুল সড়কে সমাবেশ করে ছাত্রদল। সমাবেশে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা আজিজুল বারী হেলাল, আমিরুল ইসলাম খান আলীম, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম, ছাত্রদল সাবেক নেতা করিম সরকার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ আরো অনেকে।

টুকু বলেন, এই সরকার যেখানেই বাধা দিবে সেখানে রুখে দাড়াতে হবে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন- দেশের গণতন্ত্রের ফায়সালা হবে রাজপথে। তার সেই নির্দেশনায় আমাদের সবাইকে প্রস্তুতি নিতে হবে। রাজপথে কঠোর আন্দোলনের ব্রত নিয়ে সবাইকে হয় মুক্তি, নয় মৃত্যুর শপথ নিতে হবে।

তিনি বলেন, আমরা জেগে না উঠলে দেশ থাকবে না, আমরা রুখে না দাড়ালে দেশের স্বাধীনতা থাকবে না, আমরা রক্ত না দিলে জনগণের মুক্তি আসবে না। তাই এ সরকারকে আর কোন অপকর্ম করার সুযোগ দেওয়া হবে না।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/বিইউ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :