নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জানুয়ারি ২০২২, ২০:১০ | প্রকাশিত : ০৮ জানুয়ারি ২০২২, ১৪:৩৪

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। শনিবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

মহানগর ছাত্র লীগের কমিটি বিলুপ্তের বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা রনি। তিনি ঢাকাটাইমসকে জানিয়েছেন, এই কমিটি অনেক সময় ধরে ছিল। আমাদের সাংগঠনিক কার্যক্রম যতটুকু গতিশীল হওয়া দরকার এই কমিটি দিয়ে তা হচ্ছিল না।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতিনিধি নৌকার প্রার্থীর হয়ে কাজ করতে এসেছে জানিয়ে ইন্দ্রনীল দেব শর্মা বলেন, এই মুহুর্তে নির্বাচন উপলক্ষে সবাই নারায়ণগঞ্জে অবস্থান করছে। এরপর সমন্বয় করে নতুন কমিটির জন্য সিভি আহবান করা হবে।

ইন্দ্রনীল দেব বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী অত্যন্ত সিরিয়াস। আমাদের সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্দেশনা দিয়েছেন কি কি করতে হবে। তারপরও যদি নির্দেশনা অনুযায়ী কাজ করতে ব্যর্থ হয়, সেটার ফলাফল তারা খুবই শিঘ্রই পাবে।’

২০১৮ সালের ১০ মে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি অনুমোদনের কথা জানানো হয়। এতে জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসমাইল রাফেলকে দায়িত্ব দেওয়া হয়। একইসঙ্গে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে আাহবায়ক পদে থাকা হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হিসেবে যুগ্ম আহবায়কের দায়িত্বে থাকা হাসনাত রহমান বিন্দুকে দায়িত্ব দেয়া হয়।

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে ছাত্রলীগের মহানগর নেতাদের তেমন কোনো প্রচারণা ছিল না। মাঝে একদিন প্রচারণা করলেও আর দেখা যায়নি। মহানগর বিলুপ্ত করলেও জেলা কমিটি বলবৎ রয়েছে।

ঢাকাটাইমস/৮জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :