যাত্রাবাড়ীতে তিন মাদক চোরাকারবারি আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২২, ১৭:২৯

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে দুটি অভিযানে তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময়ে তাদের কাছ থেকে ২২৩ বোতল ফেনসিডিল ও ১১০ গ্রাম হেরোইন, দুইটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৬০০ টাকা জব্দ করা হয়। আটক ব্যক্তিরা হলেন মো. ছিদ্দিকুর রহমান, মো. ইয়াস নবী ও হজরত ইব্রাহীম খলিলউল্লাহ।

র‌্যাব-১০ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রবিবার সকাল নয়টা থেকে ১০টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার রায়েরবাগ এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ছয় লাখ ৬৯ হাজার টাকা দামের ২২৩ বোতল ফেনসিডিলসহ ছিদ্দিকুর রহমান নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ৪০০ টাকা জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে র‌্যাব-১০ এর ওই দলটি যাত্রাবাড়ী থানার পূর্ব দনিয়া এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে ১১ লাখ টাকা মূল্যের ১১০ গ্রাম হেরোইনসহ মো. ইয়াস নবী ও হজরত ইব্রাহীম খলিলউল্লাহ নামের দুই মাদক চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

আটকদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা পেশাদার মাদক চোরাকারবারি। তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদক আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৯জানুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :