চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মিলন সম্পাদক রিয়াদ

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২২, ২১:৩২

চাঁদপুর প্রেসক্লাবে বিগত ১৪ বছর পর বিএনপি সমর্থিত প্যানেল জয়লাভ করেছে। এর আগে ২০০২ সালে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন জাতীয়তাবাদী দল বিএনপিপন্থী ইকবাল-বিন-বাসার ও সাধারণ সম্পাদক অধ্যাপক আহসানুজ্জামান মন্টু।

এরপর ২০০৮ সালের নির্বাচনে দায়িত্ব বুঝিয়ে না দিয়ে দুটি কমিটি গঠন করার কারণে প্রেসক্লাবে তালা পড়ে। পরে ২০০৮ সাল থেকে সমঝোতার ভিত্তিতে চাঁদপুর প্রেসক্লাব কমিটি গঠন করে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করে চলছিল।

এ বছর চাঁদপুর প্রেসক্লাবে নির্বাচন না করে ১৫ সদস্যের সমঝোতা কমিটি তিনটি প্যানেলের মধ্যে নিজেদের ভোট প্রয়োগের মাধ্যমে বিএনপির একমাত্র মুখপাত্র আমার দেশ পত্রিকার (বর্তমানে প্রকাশনা বন্ধ) সাবেক চাঁদপুর জেলা প্রতিনিধি ও পৃষ্ঠপোষক গিয়াস উদ্দিন মিলনকে সভাপতি ও রিয়াদ ফেরদৌসকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। রিয়াদ ছাত্রজীবনে চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রদলের নেতৃত্বে ছিলেন। প্রেসক্লাব কমিটির সদস্যরা ভারত সফরে থাকায় এ কমিটি ঘোষণায় বিলম্ব হয়।

রবিবার চাঁদপুর প্রেসক্লাবের পক্ষে স্থানীয় একটি দৈনিক পত্রিকার অফিস থেকে চাঁদপুর প্রেসক্লাবের ২০২২ সালের কার্যকরী কমিটি গঠন হওয়ার তথ্য সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ইমেইলে জানানো হয়েছে। এতে বলা হয়, নবগঠিত কমিটির সভাপতি গিয়াসউদ্দিন মিলন (সাবেক জেলা প্রতিনিধি আমার দেশ/দৈনিক মেঘনা বার্তা) ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস (গাজী টেলিভিশন/সংবাদ প্রতিদিন)।

গত ২৩ ডিসেম্বর সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব নেতারা।

নবগঠিত কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রহিম বাদশা (বাংলাভিশন/দৈনিক চাঁদপুর প্রবাহ), সহ-সভাপতি সোহেল রুশদী (বিজয় টিভি/দৈনিক চাঁদপুর খবর), লক্ষ্মণ চন্দ্র সূত্রধর (দেশ টিভি/ভোরের কাগজ), এএইচএম আহসান উল্লাহ (দৈনিক চাঁদপুর কণ্ঠ), সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আল-ইমরান শোভন (চ্যানেল টুয়েন্টিফোর/যায়যায়দিন), যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আউয়াল রুবেল (ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন), আলম পলাশ (প্রথম আলো), মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়), সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম রোকন (চ্যানেল আই), শাহাদাত হোসেন শান্ত (মানবকণ্ঠ), ইব্রাহিম রনি (ঢাকা ট্রিবিউন), এমএ লতিফ (আমাদের সময়), কোষাধ্যক্ষ ইয়াসিন ইকরাম (দৈনিক চাঁদপুর কণ্ঠ), প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ (যমুনা টেলিভিশন/দৈনিক শপথ), সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক শওকত আলী (আলোকিত বাংলাদেশ), ক্রীড়া সম্পাদক ফারুক আহম্মদ (সময় টেলিভিশন/কালের কণ্ঠ), সাংস্কৃতিক সম্পাদক একে আজাদ (দৈনিক চাঁদপুর দর্পণ), সমাজকল্যাণ সম্পাদক শরীফ মোঃ আশ্রাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক তালহা জুবায়ের (ডিবিসি নিউজ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হাসান মাহমুদ (দৈনিক চাঁদপুর প্রবাহ)।

কার্যকরী কমিটির সদস্যরা হলেন- কাজী শাহাদাত (দৈনিক চাঁদপুর কণ্ঠ), অধ্যক্ষ জালাল চৌধুরী (জনকণ্ঠ), গোলাম কিবরিয়া জীবন (ইত্তেফাক/বিটিভি), শহীদ পাটোয়ারী (দৈনিক চাঁদপুর বার্তা), বিএম হান্নান (ইনকিলাব), শরীফ চৌধুরী (আরটিভি), ইকবাল হোসেন পাটওয়ারী (সমকাল/চাঁদপুর প্রতিদিন), আলহাজ ওচমান গনি পাটওয়ারী (দৈনিক মেঘনা বার্তা), মির্জা জাকির (যুগান্তর), মুনির চৌধুরী (দিনকাল), অ্যাডঃ শাহজাহান মিয়া (চাঁদপুর দিগন্ত), আব্দুর রহমান (দৈনিক চাঁদপুর সংবাদ), জিএম শাহীন (দৈনিক মেঘনা বার্তা), ওমর পাটওয়ারী (দৈনিক চাঁদপুর প্রবাহ), রোকনুজ্জামান রোকন (দৈনিক অনুপমা/ দৈনিক চাঁদপুরজমিন), মোশারফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), সেলিম খান (দৈনিক চাঁদপুর বার্তা)।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :