নরসিংদীতে সাবেক পৌর মেয়রকে কুপিয়ে বাসায় ডাকাতি

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জানুয়ারি ২০২২, ১৪:৪৫

নরসিংদীতে ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে ঘোড়াশাল পাইকসা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সাবেক মেয়র শরীফুলকে কুপিয়ে জখম করে ডাকাতদল।

মেয়রের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, সোমবার ভোরে পাঁচ-ছয়জনের একটি ডাকাতদল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢোকে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে। ডাকাতরা নগদ এক লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাথাড়ি কোপে সাবেক মেয়র শরীফুল হক মারাত্মকভাবে আহত হন। পরে প্রতিবেশীরা তাকে দ্রুত ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিকে এ ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, র‌্যাব-১১ ও পলাশ থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পলাশ থানার ওসি মো. ইলিয়াস জানান, একটি দল ঘরের জানালার গ্রিল কেটে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গিয়ে সাবেক পৌর মেয়র আহত হন। ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্তসহ গ্রেপ্তার করা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :