এমবাপ্পেকে হত্যার হুমকি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জানুয়ারি ২০২২, ১৫:৫৭

উদীয়মান ফুটবলারদের মধ্যে সময়ের অন্যতম সেরা ফুটবলার হিসেবে ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের নাম সবাই একবাক্যে স্বীকার করতে বাধ্য হবেন। কিন্তু আলোচিত এই তারকা নাকি পেয়েছেন হত্যার হুমকি, তাও আবার নিজ শহরেই। ফ্রান্সের স্থানীয় সংবাদ মাধ্যমগুলো সম্প্রতি এমন তথ্যই প্রকাশ করছে।

ঘটনার সূত্রপাত সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের এক টুইটকে কেন্দ্র করে। সোমবার এক শিশুকে অনলাইনে নিগ্রহ করার প্রতিবাদ জানিয়ে টুইটারে পোস্ট করেছিলেন এমবাপ্পে। এই ঘটনার পরই হত্যার হুমকি পেয়েছেন এ ফরোয়ার্ড।

প্যারিসের বুন্ডিতে একটি দেওয়ালে এমবাপ্পের ছবি আাঁকা হয়। ওই ছবিটি মূলত করেছিল ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান নাইকি। ২১ বছর বয়সী তারকার পোশাকের স্পন্সর তারা। ওই ছবিটিতে দেখা যায় এমবাপ্পের ছোটবেলার একটি দৃশ্যও আছে সেখানে। ফুটবলে মাথায় রেখে শুয়ে আছেন তিনি।

সেই ছবিতে লেখা ছিল, ‘নিজের স্বপ্নকে ভালোবাসো। তাহলে স্বপ্নও তোমাকে ভালোবাসবে।’এবার সেই ম্যুরালেই ছোট্ট এক বার্তায় হত্যার হুমকি দেওয়া হয়েছে এমবাপেকে। লা প্যারিসিয়ানের প্রতিবেদন অনুযায়ী সেখানে লেখা হয়েছে, ‘এমবাপে, তুমি শেষ।’ শুধু এমবাপে নয়, একইসঙ্গে হুমকি দেওয়া হয়েছে বন্ডি শহরের মেয়র পদপ্রার্থী থমাসিনকেও।

(ঢাকাটাইমস/১১জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :