পর্দায়ও কি জুটি হচ্ছেন ভিকি-ক্যাটরিনা?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১১:২৩ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২২, ১০:০১

বলিউডের প্রথম সারির তিন নায়িকাকে নিয়ে সিনেমা বানাতে চলেছেন গায়ক, অভিনেতা, পরিচালক ও প্রযোজক ফারহান আখতার। তারা হলেন- প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট। সিনেমার নাম, ‘জি লে জারা’। ফারহান ও তার বোন জোয়া আখতারের ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সিক্যুয়েল মনে করা হচ্ছে এটিকে।

আগের সিনেমায় উঠে এসেছিল তিন বন্ধুর সফরের কাহিনি। সেই তিন বন্ধু হলেন, হৃত্বিক রোশন, অভয় দেওল এবং ফারহান আখতার নিজে। এবারের সিনেমায় নাকি সফরে বেরিয়ে পড়বেন তিন বান্ধবী ক্যাটরিনা, প্রিয়াঙ্কা আর আলিয়া।

বলিউডে গুঞ্জন, এই সিনেমায় ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে তার স্বামী ভিকি কৌশলকে। অভিনয় জগতে সাধারণত একসঙ্গে কাজ করার পরে ঘনিষ্ঠতা তৈরি হয়। সেই বন্ধুত্ব গড়ায় প্রেম, কখনও বা বিয়েতে।

তবে ভিকি-ক্যাটরিনার ক্ষেত্রে উলটপুরাণ। তারা একসঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি। আগে প্রেম হয়েছে। তার পরে বিয়ে। এবার বিয়ের পরে তারা একসঙ্গে পর্দায় দেখা দেবেন বলে জল্পনা বলিপাড়া জুড়ে।

সিনেমার বাকি দুই নায়কের খোঁজ এখনও চলছে। শোনা যাচ্ছে, পরিচালক ফারহান আখতার নিজে একটি চরিত্রে অভিনয় করতে পারেন। তবে তিনি কোন নায়িকার সঙ্গে প্রেম করবেন এবং তৃতীয় নায়ক কে- এই দুটি প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :