মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানে বাসের ধাক্কা, নিহত ১

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জানুয়ারি ২০২২, ১১:১৫ | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০২২, ১০:৪৫

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্টবোঝাই একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়েছে একটি বাস। এতে বাসটির এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রিপন মিয়া।

আহতদের মধ্যে নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান (২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টনকে (৩২) শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শীরা ও শ্রীনগর ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে এক্সপ্রেসওয়ের মাওয়ামুখী লেন হয়ে শিমুলিয়া ঘাটে যাচ্ছিল মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি। সকাল আটটার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত অপর একটি সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই যানটির এক যাত্রী নিহত হন। আহত হন বাসটির আরও ১০ যাত্রী। তবে কাভার্ডভ্যানের চালক-হেলপার অক্ষত থাকে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে।

ঢাকাটাইমস/১৩জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :