রক্ত দিয়ে হলেও নির্বাচনে থাকব: তৈমূর

প্রকাশ | ১৪ জানুয়ারি ২০২২, ১৯:১৯ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২, ০২:৪৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

রক্ত দিয়ে হলেও নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের শেষ পর্যন্ত থাকবেন বলে জানিয়েছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। গণসংযোগের শেষ দিন শুক্রবার বন্দরের পথসভায় তৈমূর এসব কথা বলেন।

তৈমূর আলম বলেন, আমি বহিরাগতদের নিয়ে শো ডাউন করছি না। আমার নির্বাচনী প্রচার হচ্ছে নারায়ণগঞ্জের ভোটারদের নিয়ে। নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের নিয়ে এবং তারা ঢাকার নেতাকর্মীদের চেয়ে শক্তিশালী। তারা নারায়ণগঞ্জের মাটি ও মানুষকে নেতৃত্ব দেয়। ঢাকা থেকে যারা এসেছেন তারা হয়তো প্রভাব বিস্তার করতে পারবেন না। তবে বিশৃঙ্খলা করতে পারে। কিন্ত আমি রক্ত দিয়ে হলেও নির্বাচনের শেষ পর্যন্ত থাকবো। কারণ আমি কোনো দলের প্রাথী নই।

তৈমূর বলেন, নির্বাচন খুব সুন্দরভাবে চলছিল। কিন্তু আমাদের এখানে ঢাকা থেকে কিছু মেহমান এসে বিভিন্ন উস্কানিমূলক বক্তব্য রেখে বিভান্তি সৃষ্টি করছে। যারা নারায়ণগঞ্জের লোক না, ভোটার না, বহিরাগত লোকজনকে নারায়ণগঞ্জের হোটেল ভর্তি করে রাখা হয়েছে। আমি আশঙ্কা করছি প্রশাসন তাদের সর্তক না করলে তারা একটা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে।

এই মেয়র প্রার্থী বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের বক্তব্যের পর থেকে আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। এ গ্রেপ্তারে আমরা শঙ্কিত। তবে আমরা মনে করি আমাদের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হচ্ছে। যেকোন পরিস্থিতি মোকাবেলায় আমরা নির্বাচনে থাকবো।

তৈমূর বলেন, ভোট কেন্দ্রগুলো নিরাপদ। কিন্তু পুলিশের একমুখী  আচরণ বন্ধ করতে হবে। যদি আমাকে এক চোখে দেখে আর সরকার দলীয় প্রার্থীকে আরেক চোখে দেখে তাহলে সুষ্ঠু ভোট হবে না। ভোট সুষ্ঠু হতে হলে প্রশাসনসহ সবাইকে নিরপেক্ষ থাকতে হবে।

তৈমূর বলেন, একটা জনজোয়ার সৃষ্টি হয়েছে। নারায়ণগঞ্জের মানুষ করের বোঝা বহন করতে চায় না। মানুষ সিটি করপোরেশন থেকে যে সেবা চায় তা পায়নি। এ কারণে মানুষ পরির্তন চায়।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/কেএম)