ব্যাটে-বলে মেলার অপেক্ষায় বিন্দু

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ১১:১৮

পুরো নাম আফসানা আরা বিন্দু। শোবিজ অঙ্গণে শুধু বিন্দু নামে সুপরিচিত। দেশের জনপ্রিয় একজন মডেল ও অভিনেত্রী তিনি। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে ২০০৬ থেকে শোবিজে তার পথচলা শুরু। একই বছর ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে অভিষেক করেন চলচ্চিত্রে।

প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের গল্পে সিনেমাটি পরিচালনা করেন অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। সেখানে আনুশকা চরিত্রে প্রখ্যাত অভিনেতা আসাদুজ্জামান নূরের মেয়ের ভূমিকায় অভিনয় করেন বিন্দু। পরবর্তীতে ২০১০ সালে ‘জাগো’, ২০১১ সালে ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ এবং ২০১৫ সালে শাকিব খানের বিপরীতে ‘এইতো প্রেম’ সিনেমাগুলোতে তাকে দেখা যায়।

এরপর গুণে গুণে কেটে গেছে সাতটি বছর। কোথাও দেখা নেই দীর্ঘাদেহী অভিনেত্রী বিন্দুর। অবশেষে জন্মদিনে দেখা মিলল তার। শুক্রবার (১৪ জানুয়ারি) ছিল এই নায়িকার জন্মদিন। বিশেষ এ দিনে তিনি হাজির হয়েছিলেন একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে। সেখানে জীবনের নানা দিক নিয়ে কথা বলেন বিন্দু। সঙ্গে দেন ফেরার বার্তা।

তবে এ ক্ষেত্রে ব্যাটে-বলে মেলার অপেক্ষায় রয়েছেন নায়িকা। মনের মতো গল্প এবং চরিত্র না পেলে তিনি হয়তো আর কোনো দিন অভিনয়ে ফিরবেন না বলেও সাফ জানিয়ে দেন।

বিন্দুর কথায়, ‘কাজে ফেরার ইচ্ছা আছে। কথাবার্তাও চলছে। শিগগিরই হয়তো ফিরতে পারি। সাত বছর পর কাজে ফিরব, নিশ্চয়ই ভালো কিছু দিয়েই ফিরব। তবে একটা কথা বলে রাখি, যদি কোনো কারণে ব্যাটে-বলে না মেলে, তাহলে আর ফেরা নাও হতে পারে। এ জন্য অবশ্য আমার কোনো আফসোস থাকবে না। না হয় মিডিয়াতে কাজ নাই করলাম।’

কিন্তু অভিনয়ে অনিয়মিত হয়ে বিগত বছরগুলো কীভাবে অতিবাহিত করেছেন বিন্দু? তারও জবাব দিয়েছেন অভিনেত্রী। জানান, ‘দুই বছর হলো ব্যবসার সঙ্গে জড়িয়ে আছি। বনানীতে একটি ফ্যাশন হাউস খুলেছি আমি। নিজেই ডিজাইন করি। সারা দিন হাউসেই সময় দিই। বর্তমানে হাউসটি ভালোই চলছে। সবার দোয়ায় এই অঙ্গনে ভালোই নামডাক হয়েছে।’

প্রসঙ্গত, শুক্রবার বয়স ৩৪ বছর পুর্ণ করেছেন ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার বিন্দু। ১৯৮৮ সালের ১৪ জানুয়ারি ঢাকাতে তার জন্ম। ২০০৬ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়ার পর ঢুকে পড়েন চলচ্চিত্রে। সিনেমার ছাড়াও বহু বিজ্ঞাপন, নাটক এবং টেলিফিল্মে দেখা গেছে তাকে।

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :