বাউফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়রসহ তিন কাউন্সিলর বিজয়ী

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ১৭:২৪

পটুয়াখালীর বাউফল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীসহ তিন কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। শনিবার দুপুরে যাচাই বাছাই ও প্রত্যাহারের শেষ দিনে মেয়র পদে ও সংশ্লিষ্ট ওয়ার্ডে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানূর খান একক প্রার্থী হিসেবে এ ঘোষণা দেন।

মেয়র পদে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের জিয়াউল হক জুয়েল। কাউন্সিলার পদে নির্বাচিত হলেন ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আব্দুল লতিফ খান বাবুল, সংরক্ষিত নারী কাউন্সিলার পদে ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ইসরাত আরা বেগম এবং ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ফরহাদ হোসেন। এর ফলে মেয়র পদসহ ৩ নম্বর ওয়ার্ড, ৫ নম্বর ওয়ার্ড এবং সংরক্ষিত ৭, ৮, ৯ ওয়ার্ডে এই তিন পদে নির্বাচন হবে না।

জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান বলেন, যেহেতু নির্ধারিত সময়ের মধ্যে কোনো প্রার্থী মেয়র পদে মনোনয়নপত্র জমা দেয়নি, তাই মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন শনিবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র ও তিন কাউন্সিলরকে বিজয়ী ঘোষণা করা হলো।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :