গফরগাঁওয়ে লরিচাপায় দুই নারী নিহত

প্রকাশ | ১৫ জানুয়ারি ২০২২, ২০:০৩

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

ময়মনসিংহের গফরগাঁও-ভালুকা আঞ্চলিক মহাসড়কে ধোপাঘাট নামক স্থানে লরির চাপায় অটোরিকশার দুই নারী যাত্রী নিহত হয়েছে। নিহতরা হলেন, পুখুরিয়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মাজেদা খাতুন (৫৫) ও চরকামারিয়া ভাটিপাড়া গ্রামের মৃত মিয়া হোসেনর স্ত্রী বকুলা বেগম(৪৫)।

দুর্ঘটনায় সময় আহত হন হেলাল খান নামে আরেক যাত্রী। দুর্ঘটনার পর লরি ও অটো চালক পলাতক রয়েছেন।

গফরগাঁও থানা পুলিশ লরি ও অটোরিকশা আটক করে থানায় নিয়ে যায়। গফরগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ এই খবর নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীর উদ্ধৃতি দিয়ে ওসি জানান, সকালে সালটিয়া ইউনিয়নের পুখুরিয়া গ্রামের মাজেদা খাতুন অটোরিকশায় গ্রামের বাড়ি যাচ্ছিলেন। অটোরিকশার যাত্রীরা ধোপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালের সামনে অটো থেকে নেমে ভাড়া পরিশোধ করার সময় পেছন থেকে একটি বালু বোঝাই লড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলে মাজেদা খাতুন নিহত হয়।

অটোরিকশার আরেক যাত্রী বকুলা বেগম (৪৫) ও হেলাল খান গুরুতর আহত হন। স্বজনরা আহতদের উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান বকুলা বেগম। আহত হেলাল খানকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত দুই নারী স্বামীর বাড়ি থেকে রাওনায় বাবার বাড়ি বেড়াতে যাচ্ছিলেন।

ঘটনার পর থেকে দুই চালক পালিয়ে গেছে। তবে অটোরিকশা ও লরিটি আটক করেছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/কেএম)