চিরিবন্দরে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ২১:১৯

দিনাজপুরের চিরিরবন্দরে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফকিরপাড়ার ক্যানেলের পাশে। পরে গুম করার উদ্দেশ্যে ফেলে রাখা মরদেহটি উদ্ধার করে পুলিশ। শনিবার গভীর রাতে পাশের উপজেলা সৈয়দপুরের বোতলাগাড়ী ইউনিয়নের পশ্চিমবালাপাড়ার হোসেইন আলী (৬০) নামে একজনের বাড়িতে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

চোর সন্দেহে পিটিয়ে হত্যার কথা বলা হলেও প্রেমঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি একটি পক্ষের। এ ঘটনায় তিনজনকে আটক করেছে চিরিরবন্দর থানা পুলিশ।

আটকরা হলেন- হোসেন আলীর স্ত্রী, তার ছেলে খায়রুল ও একই এলাকার নজু হোসেনের ছেলে মোকলেছ। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ব্যক্তি ওই রাতে হোসেন আলীর বাড়িতে প্রবেশ করে। এ সময় টের পেয়ে আটকরাসহ আরও কয়েকজন তাকে ধরে ফেলে। এ সময় তারা তাকে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেন। পরে অবস্থা খারাপ দেখে একই এলাকার বদর মুন্সির ছেলে পল্লী চিকিৎসক আনসার আলীকে ডেকে আনেন। তিনি পরীক্ষা করে জানান লোকটি মারা গেছেন। পরে লাশ গুম করার উদ্দেশ্যে মরদেহটি উল্লিখিত এলাকায় ফেলে আসা হয়।

সামাজিকমাধ্যম ফেসবুকে একজনের একাউন্টে মরদেহের ছবি দেখে ওই তিনজনকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যে উল্লিখিত এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চিরিরবন্দর থানার (ওসি) সুব্রত কুমার সরকার জানান, মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ও এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে এবং এ বিষয়ে তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :