অনুরোধেও ‘বিজয়’ চিহ্ন দেখালেন না তৈমূর, করলেন দোয়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২২, ১০:০৩

সব নির্বাচনেই ভোট দেওয়ার পর সম্ভাবনাময়ী প্রার্থীদের বিজয় চিহ্ন ‘ভি’ প্রদর্শন করতে দেখা যায়। কখনো প্রার্থীরা নিজে থেকে, কখনোবা গণমাধ্যম কর্মীদের অনুরোধে এমনটা করেন প্রার্থীরা। বিশেষ করে বিজয়ী হলে এই ছবিটিই ছাপা হয় গণমাধ্যমে৷ তবে সাংবাদিকরা বারবার অনুরোধ করলেও বিজয়ের চিহ্ন দেখাননি নারায়ণগঞ্জ নির্বাচনে মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। বিজয়ের চিহ্ন ‘ভি’ না দেখালেও দেখিয়েছেন হাতের শাহাদাত আঙুল। যেটি মূলত আন্দোলন-সংগ্রামের আভাস দেয়!

রবিবার নারায়ণগঞ্জ সিটির ভোটগ্রহণ শুরুর পরপরই নিজের ভোট দেন হাতি মার্কা নিয়ে নির্বাচন করা মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। নির্বাচনে তার সঙ্গে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে। বিজয়ী হলে এই দুজনের একজনই হবে এটা অনেকটা নিশ্চিত। সেজন্য ভোট দেওয়ার পর গণমাধ্যমকর্মীরা ‘ভি’ চিহ্ন দেখাতে অনুরোধ করেন তৈমূর আলমকে।

সাংবাদিকরা নাছোরবান্দা হলেও তাতে সায় দেননি তৈমূর। একপর্যায়ে বিজয়ের ‘ভি’ না দেখিয়ে এক আঙুলে ‘সংগ্রামের’চিহ্ন দেখান স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর।

গণমাধ্যম কর্মীরা তাকে বেশ কয়েকবার ‘ভি’ চিহ্ন দেখানোর জন্য অনুরোধ করলেও রাজি হয়নি তিনি। বারবার মাথা নেড়ে দিয়ে ‘ভি চিহ্ন’দেখাতে অস্বীকৃতি জানান। এক পর্যায়ে তিনি হাতের শাহাদাত আঙুল উঠিয়ে ‘সংগ্রামের চিহ্ন’দেখান। পরে দুই হাত তুলে তিনি দোয়া করেন।

সকালে নারায়ণগঞ্জ ইসলামিয়া ফাজিল মাদরাসায় ভোট প্রদান শেষে তিনি এমন চিহ্ন দেখান।

ভোট দেওয়ার পর জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তৈমূর আলম খন্দকার বলেন, আপাতত পরিবেশ সুষ্ঠুই আছে। ভোট শেষের পর চূড়ান্তভাবে পরিবেশ সম্পর্কে বলা যাবে।

এ সময় সিদ্ধিরগঞ্জের পাওয়ার হাউস কেন্দ্রে তার এজেন্ট বের করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করছেন তৈমূর আলম খন্দকার।

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/বিইউ

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :