একসঙ্গে থাকছেন বহুদিন, অবশেষে করছেন বিয়ে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২২, ১০:১৬

আবারও বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেতা, গায়ক ও প্রযোজক ফারহান আখতার। দীর্ঘদিনের প্রেমিকা শিবানী দান্ডেকরের গলায় মালা দিতে চলেছেন তিনি। তিন বছরের সম্পর্ক তাদের। অবশেষে সেই সম্পর্কে সিলমোহর দিতে চলেছেন দুজনে। তারিখও চূড়ান্ত। আগামী ২১ ফেব্রুয়ারি বিয়ে করবেন ফারহান-শিবানী।

প্রথমে ঠিক ছিল, মার্চ মাসে বিয়ে করবেন। কিন্তু ভারতীয় সংবাদমা‌ধ্যমের খবর অনুযায়ী, একমাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা। মুম্বাইয়ের এক পাঁচতারকা হোটেলে বসবে বিয়ের আসর। পরিবার, আত্মীয় এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে আইনি সম্পর্কে বাঁধা পড়বেন ফারহান ও শিবানী।

কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তারকা জুটির বিয়ের আমন্ত্রিত তালিকাতে কাটছাঁট করা হয়েছে। তাই বড় করে বিয়ের আয়োজন করতে নারাজ তারা। বিয়ের দিনে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকে সেজে উঠবেন নতুন বর-কনে।

ফারহানের প্রথম স্ত্রী অধুনা ভবানী। তিনি পেশায় সেলিব্রিটি হেয়ার স্টাইলিস্ট। ফারহান ও অধুনার দুই সন্তান রয়েছে। ২০১৭ সালে তাদের বিচ্ছেদ হয়। দুই সন্তানের দেখভাল যদিও দুজনে মিলেই করেন। বর্তমানে ডিনো মোরিয়ার ভাই নিকোলো মোরিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন অধুনা।

এদিকে, অধুনার সঙ্গে বিচ্ছেদের পর আমেরিকান-ভারতীয় মডেল-সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান। ২০১৮ সালে সেই সম্পর্ক প্রকাশ্যে আনেন। আইনত বিয়ে না করলেও বহুদিন ধরে লিভ ইন সম্পর্কে রয়েছেন তারা। অবশেষে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে।

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :