বরিশালে ঢাকাটাইমসের সাংবাদিককে হত্যার হুমকি

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২২, ১৮:২৪

সংবাদ প্রকাশের জেরে বরিশালে ঢাকাটাইমসের সাংবাদিককে হত্যার হুমকি দিয়েছেন কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লা। এই চেয়ারম্যানের বড় ভাই বরিশাল সিটি করপোরেশনের ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা কালামকে একটি ধর্ষণ মামলায় পুলিশ গ্রেপ্তার করে।

সেই গ্রেপ্তার সংক্রান্ত সংবাদ প্রকাশের জেরে ঢাকাটাইমসের বরিশাল ব্যুরো প্রতিনিধি ও স্থানীয় দৈনিক দেশ জনপদ পত্রিকার নির্বাহী সম্পাদক এসএন পলাশকে শনিবার রাতে ফোন করে প্রাণনাশের হুমকি দেন লিটন মোল্লা। এই ঘটনায় সাংবাদিক পলাশ রবিবার দুপুরে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে পলাশ বলেন, লিটন মোল্লা শনিবার রাত সাড়ে ৮টার দিকে পলাশের ব্যবহৃত মুঠোফোনে কল করেন এবং কোনো কথা বলার সুযোগ না দিয়ে গালাগালি শুরু করে দেন। এসময় লিটন মোল্লা সাংবাদিক পলাশকে বলেন ‘তোর জন্য যদি ১০ লক্ষ টাকা খরচ করতে হয় আমি সেটা করমু। তবুও দেখবো তুই কেমনে বরিশালে থাকো এবং সাংবাদিকতা করো।’ ফোনে হুমকির ভয়েস রেকর্ড সংরক্ষণ করা হয়েছে।

সাংবাদিক পলাশ জানান, এই হুমকির পর তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করেছেন। তাদের পরামর্শে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

সাংবাদিক পলাশের ডায়েরিটি তদন্তভার পেয়েছেন কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান। এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সাংবাদিককে হুমকির কিছু আলামত প্রমাণ হিসেবে আছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :