আইভীকে মিষ্টিমুখ করিয়ে পাশে থাকার কথা বললেন তৈমূর

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২২, ১৮:২৯ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২২, ১৮:২১

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে মিষ্টিমুখ করিয়ে তাকে পাশে চেয়েছেন সদ্য বিজয়ী মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তৈমূর আলম খন্দকারও আইভীকে মিষ্টি খাইয়ে বলেন, ‘আমি সদ্য এই বিজয়ী মেয়রের পাশে আছি।’

সোমবার বিকালে নগরীর মাসদাইর এলাকায় তৈমূর আলমের বাড়িতে মজলুম মিলনায়তনে একে অন্যকে মিষ্টিমুখ করান তারা।

তৈমূর আলম বলেন, সেলিনা হায়াৎ আইভী বিজয়ী হয়েছেন। তাকে আমি স্বাগত জানাই। তার সঙ্গে আমার যে সম্পর্ক, সেটা আত্মিক সম্পর্ক, যা আজীবন থাকবে। সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক। আমি প্রয়াত নগরপিতা আলী আহম্মদ চুনকার কর্মী ছিলাম। আলী আহম্মদ চুনকার জন্য আমার শ্রদ্ধাবোধ সব সময় থাকবে। আমি আইভীর পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।’

যখন ছাত্রজীবনে ছিলাম আলী আহম্মদ চুনকার হাত ধরে অনেক সামাজিক কাজ করেছি জানিয়ে তৈমূর আলম বলেন, আমি প্রয়াত আলী আহম্মদ চুনকার জন্য মন থেকে দোয়া করি। তার মেয়ে সেলিনা হায়াৎ আইভী সিটি নির্বাচনে বিজয়ী হয়েছেন। আইভীর পেছনে আমি আছি এবং যখন যেকোন বিপদে তার পাশে থাকবো। আমি তার মাথায় হাত রেখে দোয়া করে দিলাম এবং মেয়র হিসেবে তার (আইভীর) সাফল্য কামনা করি।

নগরবাসীর উদ্দেশে তৈমূর আলম বলেন, নগরবাসী সদ্য বিজয়ী এই মেয়রকে সব ধরনের সহযোগিতা করবেন, এমনটাই আমি প্রত্যাশা করি।

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি, কিন্তু আমাদের পারিবারিক সম্পর্ক কখনো ঘাটতি থাকবে না। পূর্বে যেরকম ছিল এখনও সেই রকমই থাকবে। আমার জায়গা থেকে এটা কখনো বিঘ্ন হবে না এবং কাকাও বাধা দেবেন না।

ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই কাকার (তৈমূর আলম) পরামর্শ নেবো এবং তিনি পূর্বেও দিয়েছেন। পৌরসভায় যখন প্রথম নির্বাচিত হয়েছিলাম তখনো তাকে নিয়ে কাজ করেছি। যে কোনো সমস্যার জন্য তার সঙ্গে কথা বলেছি। এই রকম পারস্পারিক সহযোগিতা আমাদের মাঝে বজায় থাকবে। আমরাতো সবাই নারায়ণগঞ্জের মানুষ। প্রত্যেকের সঙ্গেই আমাদের সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের আলোকে নারায়ণগঞ্জবাসীর স্বার্থে ও জনগণের স্বার্থে উন্নয়নের কাজ করাটাই একটা উৎসব এবং আমরা সবাই তা করবো।

আইভী বলেন, নির্বাচনী প্রচারে গিয়ে কাকা যে প্রতিশ্রুতি দিয়েছেন সেগুলো অবশ্যই আমি বাস্তবায়ন করার চেষ্টা করবো।

সাংবাদিকদের উদ্দেশে আইভী বলেন, শুধু সমালোচনা না করে আপনারাও সহযোগিতা করবেন।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :