ওয়ালটন মোবাইল-এসএসএল ওয়্যারলেস চুক্তি

ইন্টারনেট ছাড়াই নিউজ, গেমসসহ নানা সেবা পাবেন ওয়ালটন ফোন গ্রাহকরা

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২২, ১৪:১১

ইন্টারনেট ছাড়াই ব্রেকিং নিউজ, গেমসসহ গ্রাহকদের নানা সেবা দেবে ওয়ালটন মোবাইল। এ লক্ষ্যে প্রযুক্তি প্রতিষ্ঠান এসএসএল ওয়্যারলেসের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন। এই চুক্তির ফলে এসএমএসের (ক্ষুদেবার্তা) মাধ্যমে জরুরি সংবাদসহ বিভিন্ন সেবা পাবেন ওয়ালটন মোবাইলের গ্রাহকরা।

সোমবার ১৭ জানুয়ারি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে উভয় পক্ষের মধ্যে চুক্তি হয়। ওয়ালটন মোবাইলের চিফ বিজনেস অফিসার (সিবিও) এসএম রেজওয়ান আলম এবং এসএসএল ওয়্যারলেসের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট তুষার হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

সে সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইলের এক্সিকিউটিভ ডিরেক্টর আদনান আফজাল, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর (রিসার্চ অ্যান্ড ইনোভেশন) শামীম ইসলাম, অ্যাডিশনাল এক্সিকিউটিভ ডিরেক্টর (বিজনেস ইন্টেলিজেন্ট) রেজাউল হাসান, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মাহবুব-উল-হাসান (মিলটন) এবং সোহানা পারভীন, সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর আবু সাঈদ মিলন, এসএসএল ওয়্যারলেসের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের পার্টনার ম্যানেজমেন্ট লিড এস.এম. আশরাফুল হক, অ্যাসিস্টান্ট ম্যানেজার নাজমুল ইসলাম এবং ডেপুটি ম্যানেজার চন্দন কুমার প্রমুখ।

এই চুক্তির ফলে এসএসএল ওয়্যারলেসের মাধ্যমে ওয়ালটন মোবাইলের গ্রাহকদের ব্রেকিং নিউজ, ক্রিকেট আপডেট, হাদিস, কৌতুক, স্বাস্থ্য পরামর্শ, রূপচর্চা পরামর্শ, মিডিয়া গসিপ, টিপস, বিভিন্ন গেমস ইত্যাদি সেবা দেয়া হবে। প্রাথমিকভাবে ওয়ালটন ফিচার ফোন ব্যবহাকারীরা এই সুবিধা পাবেন। পর্যায়ক্রমে স্মার্টফোন ব্যবহারকারীদের জন্যও এসব সুবিধা চালু করবে ওয়ালটন।

এ প্রসঙ্গে ওয়ালটন মোবাইলের সিবিও এসএম রেজওয়ান আলম বলেন, ওয়ালটন সবসময় সর্বোচ্চ গ্রাহকসেবা দিয়ে আসছে। এরই প্রেক্ষিতে ইন্টারনেট সংযোগ না থাকলেও গ্রাহকরা যাতে সর্বশেষ সংবাদের আপডেটসহ বিভিন্ন সেবা পেতে পারেন সেজন্য এসএসএল ওয়্যারলেসের সঙ্গে যৌথ উদ্যোগ নেয়া হয়েছে। ফলে ওয়ালটন মোবাইলের গ্রাহকরা এসএসএসের মাধ্যমে জরুরি সংবাদসহ নানা শিক্ষামূলক এবং বিনোদনধর্মী কনটেন্ট পাবেন।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :