ধানুষ-ঐশ্বর্যর ১৮ বছরের দাম্পত্যে ইতি, নেপথ্যে কে?

প্রকাশ | ১৮ জানুয়ারি ২০২২, ১৫:৪৯ | আপডেট: ১৮ জানুয়ারি ২০২২, ১৬:০৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
ধানুষ-ঐশ্বর্যর এই ছবি এখন শুধুই স্মৃতি

সোমবার রাতে আচমকাই বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন কিংবদন্তি অভিনেতা রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য এবং দক্ষিণী ছবির সুপারস্টার ধানুষ। দীর্ঘ ১৮ বছরের দাম্পত্যে ইতি টানলেন তারা। এ খবরে মন ভেঙেছে তাদের অনুরাগীদের। কারণ ঐশ্বর্য ও ধানুষ অনেকের কাছেই ছিলেন ‘আইডল কাপল’।

কিন্তু হঠাৎ কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন এই তারকা জুটি? তাদের এই সিদ্ধান্তের পেছনে কি রয়েছে কোনো তৃতীয় ব্যক্তির হাত? এই নিয়েই সরগরম নেটদুনিয়া।

২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন ধানুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই তারকা দম্পতি। এশ্বর্য একজন চলচ্চিত্র পরিচালক। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধানুষ।

২০১২ সালে ছবি পরিচালনা শুরু করেন ঐশ্বর্য। তার প্রথম ছবিতে নায়কের চরিত্রে ছিলেন স্বামী ধানুষ। নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যের ছোটবেলার বন্ধু শ্রুতি হাসান। সেই ছবির সেট থেকেই ধানুষ আর শ্রুতির বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সরগরম হয়ে উঠেছিল দক্ষিণী জগত।

যদিও সে সময় এ খবরের সত্যতা নিয়ে স্বামীর সাপোর্টেই মুখ খুলেছিলন ঐশ্বর্য। তবে শ্রুতি ও ধানুষের সম্পর্ক অস্বীকার করেননি তারা কেউ। সোমবার তাদের বিবাহ বিচ্ছেদের পর ফের ঘুরে এসেছে শ্রুতি ও ধানুষের সেই সম্পর্কের কথা।

গত বছরের অক্টোবরে ধানুষ জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতেন। এর পরই নিজেকে গর্বিত স্ত্রী বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐশ্বর্য। তিন মাসে এমন কি হলো যে বিচ্ছেদের পথে হাঁটলেন এই তারকা দম্পতি।  তাহলে কি ফের ধানুষ ও ঐশ্বর্যের মাঝে হাজির হয়েছেন শ্রুতি! প্রশ্ন উঠেছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এএইচ