পাঁচ জ্যেষ্ঠ সহকারী সচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০২২, ১৭:১৮ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০২২, ১৬:৩২

প্রশাসনে জ্যেষ্ঠ সহকারী সচিব পদমর্যাদার পাঁচ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এবং কে এম আল আমীন স্বাক্ষরিত পাঁচটি প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার নির্বাহী অফিসার (জ্যেষ্ঠ সহকারী সচিব) নাশিদ কায়সার রিয়াদকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যানের একান্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

বাংলাদেশ কপিরাইট অফিসের ডেপুটি কপিরাইট রেজিস্ট্রার (জ্যেষ্ঠ সহকারী সচিব) মো. রায়হানুল হারুনকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবের একান্ত সচিব হিসেবে নিয়োগ করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (জ্যেষ্ঠ সহকারী সচিব) মো. রুবায়েত খানকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব হিসেবে বদলি করা হয়েছে।

উপসচিব কে.এম আল আমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, রাঙামাটির নানিয়ারচর উপজেলার নির্বাহী কর্মকর্তা (সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলির আদেশাধীন) শিউলী রহমান তিন্নীকে কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকা নর্দান ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেডের সচিব (জ্যেষ্ঠ সহকারী সচিব) পুলক কান্তি চক্রবর্তীকে ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :