মানিকগঞ্জে ডাকাত দলের ৭ সদস্য গ্রেপ্তার

প্রকাশ | ১৮ জানুয়ারি ২০২২, ১৬:৫৬

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মানিকগঞ্জের দৌলতপুরে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রিমান্ড আবেদন করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর থানার মীরহাটাঈল গ্রামের রুস্তম, কান্দা ওয়াইল গ্রামের এলাহী ওরফে ইমন, চরকাটারী গ্রামের মো. আরিফ শেখ, একই গ্রামের মো. রুবেল, শিবালয় থানার জাফরগঞ্জ গ্রামের  ছানোয়ার হোসেন ছানু, সিরাজগঞ্জ জেলার শাহজাতপুর থানার রতনদিয়া গ্রামের মো. বাবুল হোসেন এবং চৌহালী থানার চর পাঁচুরিয়া গ্রামের মোস্তফা কামাল।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।

তিনি জানান, গত ৮ জানুয়ারি রাত আড়াইটার দিকে দৌলতপুর উপজেলার মৃত পরশ উল্লাহ ছেলে বীরমুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে একদল ডাকাত বারান্দার গ্রিল কেটে ঘরে ঢোকে। এসময় পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন, স্বর্ণলঙ্কারসহ চার লাখ ৩৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় সকালেই ভুক্তভোগী নুরুজ্জামান থানায় অভিযোগ দায়ের করেন।

তিনি আরও জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঘটনার ১০ দিনের মধ্যেই ক্লুলেস ডাকাতি মামলার সাথে জড়িত আসামিদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া উক্ত আসামিদের কাছ থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার এক লাখ ২০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও আটটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। মামলার সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার এবং লুন্ঠিত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/এসএ)