বহিষ্কারের প্রতিক্রিয়ায়ও তৈমূর বললেন ‘আলহামদুলিল্লাহ’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০২২, ০০:০৬

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দারকে এবার সদস্যসহ সব পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। এর প্রতিক্রিয়ায় তিনি বলেছেন- ‘আলহামদুলিল্লাহ’। এর আগে দলীয় পদ হারিয়েও তিনি একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

মঙ্গলবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত চিঠিতে তৈমূরকে বহিষ্কারের কথা জানানো হয়।

এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তৈমূর আলম খন্দকার ঢাকা টাইমসকে বলেন, ‘আমাকে যদি বহিষ্কার করে থাকে তাহলে আলহামদুলিল্লাহ। দুইটা বড় রাজনৈতিক দলের মধ্যে মহামারি লাগছে। দুইটা রাজনৈতিক দলেই বহিষ্কার-অব্যাহতির হুমকি চলছে। এই দুইটা দলের যারা ত্যাগী নেতাকর্মী তাদের আল্লাহর কাছে পানাহ চাওয়া উচিত জালালি খতম পড়াইয়া।’

এদিকে তৈমূর আলম খন্দারের প্রধান নির্বাচনী এজেন্ট ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালকেও দল থেকে বহিষ্কার করেছে বিএনপি।

এটিএম কামাল ঢাকা টাইমসকে বলেন, ‘আমার বিরুদ্ধে যে সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে আমি তা মাথা পেতে নিলাম। হয়তো আমি কোনো ভুল করেছি তাই দল আমার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। আমি দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে কাজ করেছি। তারা যে সিদ্ধান্ত নিয়েছে সেই বিষয়ে আমার কোনো মন্তব্য নেই।’

গত রবিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত হয় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচন বর্জন করে বিএনপি। তবে দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচন করেন। ভোটের আগেই কেন্দ্রীয় বিএনপি তাকে দলের চেয়ারপারসনের পদ থেকে অব্যাহতি দেয়। এবার তাকে দল থেকেও বহিষ্কার করল। সঙ্গে প্রধান নির্বাচনী এজেন্টেরও পড়তে হলো শাস্তির মুখে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :